উখিয়ায় ২১ হাজার ইয়াবাসহ আটক ২

fec-image

উখিয়ায় ২১ হাজার পিস ইয়াবা, নাম্বারবিহীন একটি ট্রাকসহ ২ ইয়াবাকারবারীকে আটক করেছে ১৬ এপিবিএন (আর্মড পুলিশ ব্যাটালিয়ন)।

আটককৃতরা হলো উপজেলার পালংখালী মুছারখোলার নূর মোহাম্মদের স্ত্রী জান্নাতুল আক্তার এবং ইসলাম হোসেন ও বুলবুল বেগমের পুত্র ট্রাক ড্রাইভার মো. সরোয়ার (২১)

রোববার (২৭ ডিসেম্বর) বিকেল ৩টা ১৫ মিনিটের দিকে উখিয়ার জামতলী আর্মড পুলিশ ক্যাম্প এর সামনে ইটের সলিং রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছে ১৬ এপিবিএন এক প্রেস বিজ্ঞপ্তিতে।

সূত্রে জানায়, উখিয়ার জামতলী ১৫ নম্বর রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে থেকে কক্সবাজার সদরের উদ্দেশ্যে নাম্বার বিহীন একটি ট্রাকযোগে পালংখালী মুছারখোলার নূর মোহাম্মদের স্ত্রী জান্নাতুল আক্তার এবং ইসলাম হোসেন ও বুলবুল বেগমের পুত্র ট্রাক ড্রাইভার মো. সরোয়ার (২১) রওয়ানা দেয়। ১৬, এপিবিএন সদস্যরা গোপনে ওই সংবাদ পেয়ে এক অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে ওই ট্রাক তল্লাশি করে ট্রাকের পিছনে লাগানো থাকা অতিরিক্ত চাকার ভিতরে অভিনব কায়দায় বিশেষভাবে রক্ষিত ২১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রতিটি ইয়াবা টেবলেট এর মূল্য ২০০ শত টাকা ধরে হিসাব করে যার বাজার মূল্য আনুমানিক ৪২ লক্ষ টাকা নির্ধারণ করা হয়েছে। একইসাথে নাম্বার বিহীন মিনিট্রাকটি ও ট্রাকের অতিরিক্ত চাকাটি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মহিলা ইয়াবাকারবারী হাফেজা আক্তার এর নিকট তামিম নামক তিন বছরের একটি শিশু সন্তানও রয়েছে।

উখিয়ার জামতলী আর্মড পুলিশ ক্যাম্প এর কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আশিকুর রহমান, সহকারী ক্যাম্প কমান্ডার ও সিনিয়র এএসপি একেএম খালেকুজ্জামান (পিপিএম)-দের নেতৃত্বে ওই ক্যাম্পের উপ-পুলিশ পরিদর্শক (নিঃ) আবু হাসান সহ অন্যান্য সদস্যদের মাধ্যমে এই সফল অভিযান চালানো হয়।

আটককৃত ইয়াবাকারবারীদ্বয়, উদ্ধারকৃত ইয়াবা ও নাম্বারবিহীন ট্রাকটি পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবাসহ, উখিয়ায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 1 =

আরও পড়ুন