উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও তার শ্যালোকের বিরুদ্ধে মামলা

fec-image

উখিয়া অনলাইন প্রেসক্লাব এর সদস্য ও রিপোর্টাস ইউনিটি উখিয়া’র সভাপতি সাংবাদিক শরীফ আজাদের উপরে হামলা চালিয়ে গুরুতর আহত করার ঘটনায় উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও তার শ্যালক রুবেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ২০ ফেব্রুয়ারি (শনিবার) উখিয়া থানায় এই মামলাটি রুজু করেন।

ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম উখিয়া উপজেলার হলদিয়া পালং এর মাতব্বর পাড়ার নুরুল আলমের পুত্র। সাংবাদিক শরীফ আজাদের বড় ভাই জসিম আজাদ বাদী হয়ে এই মামলা দায়ের করেন।উখিয়া থানা অফিসার ইনচার্জ আহমদ সঞ্জুর মোরশেদ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সাংবাদিক শরীফ আজাদের উপর হামলার ঘটনায় ২ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞত ১০-১১ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। উখিয়া থানার এফআই আর নাম্বার ৪৬/১২৮। আসামীদের গ্রেফতার চেষ্টা করা হচ্ছে।

উল্লেখ্য যে, পরিবেশের ভারসাম্য নষ্টকারী পাহাড় খেকো ও সড়কে মানুষ হত্যাকারী লাইসেন্সবিহীন অবৈধ ডাম্পার সিন্ডিকেটের বিরুদ্ধে ধারাবাহিক সংবাদ পরিবেশন করতে গিয়ে গত ১৮ ফেব্রুয়ারি রাতে উখিয়ার কোটবাজারে সন্ত্রাসী হামলার স্বীকার হয়েছেন শরীফ আজাদ।

উখিয়ার উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম এবং তার শ্যালক ও জালিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরীর ছেলে খাইরুল আমিন রুবেলের নেতৃত্বে ১০/১১ জন সন্ত্রাসী এই হামলা চালায়।

এই সময় সন্ত্রাসীরা সাংবাদিক শরিফ আজাদকে বেদড়ক মারধর করে ক্যামরা, ল্যাপটপ, মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

গুরুতর আহত সাংবাদিক শরীফ আজাদ বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 18 =

আরও পড়ুন