Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

উখিয়া কৃষি বিভাগের মাইক্রো-গার্ডেনিং কিটস বিতরন

উখিয়া প্রতিনিধি:

উখিয়ায় রোহিঙ্গা ক্ষতিগ্রস্থ কৃষকদের পূর্নবাসন করার লক্ষ্যে মাইক্রো-গার্ডেনিং কিটস বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০মার্চ) সকাল ১১টায় উখিয়া উপজেলা পরিষদ চত্তরে আর্ন্তজাতিক খাদ্য ও কৃষি সংস্থা (এএফও) এবং কৃষি সম্প্রসারন অধিদপ্তর এক অনুষ্ঠানের মাধ্যমে এ কিটস বিতরণ করে।

এসময় অনুষ্টানে প্রধান অতিথির বক্তবে অতিরিক্ত সচিব ও আর.আর.আরসি মো. আবুল কালাম বলেছেন, প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অধিক সবজি উৎপাদন করে দেশে পুষ্টির চাহিদা মেটাতে চাষিদেরকে এগিয়ে আসতে হবে।
এ জন্য সরকারের পাশাপাশি আর্ন্তজাতিক সংস্থা প্রান্তিক চাষিদেরকে আধুনিক যন্ত্রপাতিসহ বিনামূল্যে সার, বীজ, কীটনাশক বিতরনে এগিয়ে আসছে।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, যথাক্রমে কক্সবাজার কৃষি সম্প্রসারন বিভাগের উপ-পরিচালক একে এম শাহ রীয়ার আর্ন্তজাতিক অভিবাসন সংস্থা (আই ও এম) ইমারজেন্সি প্রোগ্রামের কো-অর্ডিনেটর ম্যানুয়েল প্যারেইয়া, এফএও কো-অর্ডিনেটর পিটার এগ্রিট ও রাজা পালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন