উত্তর হারবাংয়ে সেনাবাহিনীর কম্বল ও জ্যাকেট বিতরণ

fec-image

চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাংয়ে বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে শীতার্ত গরীব মানুষের মাঝে কম্বল ও জ্যাকেট বিতরণ করা হয়েছে। কর্মসুচির অংশ হিসেবে সেনাবাহিনী ৭০জন গরীব মানুষের হাতে শীতের কম্বল ও জ্যাকেট তুলে দেন।

বর্তমানে সারাদেশে শৈত্য প্রবাহ ঝেঁকে বসেছে। এরই প্রভাব পড়েছে চকরিয়া উপজেলার প্রত্যন্ত জনপদে। শীতের তীব্রতায় যখন জনগণ ওষ্ঠাগত তখনই বাংলাদেশ সেনাবাহিনীর ৩৯ এস.টি. ব্যাটালিয়ন ইউনিট শীতার্ত গরীব মানুষের পাশে দাঁড়িয়েছে। তাদের মানবিক এই কার্যক্রমের অংশ হিসেবে চকরিয়া উপজেলার উত্তর হারবাং এলাকায় স্থানীয় ৭০জন গরীব মানুষের মাঝে কম্বল ও জ্যাকেট বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ সেনাবাহিনীর ৩৯ এস.টি. ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মো. জাকির হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও জ্যাকেট বিতরণ করেন।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আজিজ নগরের সাবেক ইউপি চেয়ারম্যান রফিক আহামদ চৌধুরী, উত্তর হারবাং বহুমুখী সমবায় সমিতির প্রতিষ্ঠাতা সাংবাদিক কে.এম. নাছির উদ্দিন, উত্তর হারবাং বহুমুখী সমবায় সমিতির সভাপতি মাষ্টার বেলাল আহামদ, সাবেক পরিচালক আব্দুল আলম, স্থানীয় সমাজসেবক আব্দুল খালেক, গোফরান সওদাগর ও আবু সুফিয়ান উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বাংলাদেশ সেনাবাহিনী, শীতার্ত মানুষে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন