উন্নয়ন বোর্ডের শিক্ষাবৃত্তিতে বৈষম্য দূর করতে স্মারকলিপি দিয়েছে পিসিসিপি

fec-image

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক শিক্ষাবৃত্তি প্রদানে পাহাড়ি এবং বাঙালি ছাত্রছাত্রীদেরকে সমান অনুপাতে বৃত্তি প্রদানের জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান বরাবর স্মারকলিপি প্রদান করেছে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ বান্দরবান (পিসিসিপি)’র বান্দরবান জেলা শাখা।

মঙ্গলবার (৯ মে) স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ বান্দরবান জেলা শাখার সভাপতি আসিফ ইকবাল, সাধারণ সম্পাদক হাবিব আল মাহমুদ, বান্দরবান সদর উপজেলার সভাপতি জমির উদ্দিন, পিসিসিপি ছাত্রনেতা তানভির হোসেন ইমন প্রমুখ।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যানের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান শাখার নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত। এ সময় তিনি ঊধ্বর্তন কতৃপক্ষের সাথে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন বলে আশ্বস্থ করেন ।

এ বিষয়ে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের বান্দরবান জেলা সভাপতি আসিফ ইকবাল বলেন, প্রতি বছরই তিন পার্বত্য জেলায় উন্নয়ন বোর্ডের শিক্ষাবৃত্তিতে একটি বিশেষ সম্প্রদায়কে সুবিধা দেয়া হয়, যা অত্যন্ত দুঃখজনক। ভবিষ্যতে যাতে এই বৈষম্য না করা হয় সেজন্য আমরা পিসিসিপি’র পক্ষ থেকে এই স্মারকলিপি প্রদান করি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন