উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের ব্যতিক্রমী উদ্যােগ

fec-image

করোনাভাইরাস (কভিড-১৯) প্রকোপ থেকে উত্তরনে বার বার সাবান দিয়ে হাত ধোঁয়ার পরার্মশ দেওয়া হয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে।

বর্তমান পরিস্থিতিতে কার্যত লকডাউন পরিস্থিতির কারণে সকলে করোনা সংক্রমন থেকে রক্ষা পেতে সাবান, ব্লিচিং পাউডার সহ অন্যান্য সু রক্ষা সামগ্রী হাতে পাচ্ছেনা প্রত্যন্ত অঞ্চলের খেটে খাওয়া হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষেরা।

এমতাবস্থায় ঘরবন্দী ও প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে বিতরনের জন্য রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেককে সাবান ও ব্লিচিং পাউডার সহায়তা দিয়েছে রাজস্থলী উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেকের হাতে নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে ৩০০ পিস সাবান তুলে দেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী বাবু সুব্রত বড়ুয়ার পক্ষে জয়ধন চাকমা।

এ সময় নির্বাহী অফিসার শেখ ছাদেক গণমাধ্যকে বলেন, একটি মহৎ উদ্যোগ নিয়ে করোনা সংকটের মোকাবেলায় পার্বত্য অঞ্চলের সর্বসাধরনের সচেতনতার বৃদ্ধির লক্ষে উপজেলা প্রশাসনের পাশে দাঁড়ানোয় উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগকে ধন্যবাদ জ্ঞাপন করেন। ইতিপূর্বে জনস্বাস্থ্য বিভাগ জনগণের হাত ধোঁয়ার জন্য বাজারের প্রবেশ মুখে একটি ওয়াশ বেসিন বসিয়ে প্রশংসিত হয়েছে রাজস্থলীতে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা, জনস্বাস্থ্য, প্রকৌশল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + seven =

আরও পড়ুন