উৎসব মুখর পরিবেশে মাটিরাঙ্গার ৭ ইউনিয়নে প্রতীক বরাদ্দ

fec-image

দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মাটিরাঙার সাত ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

বুধবার (২৭ অক্টোবর) সকাল থেকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আশরাফুল আলম প্রতীক বরাদ্দ দেন। প্রতীক বরাদ্দের পর থেকে আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু করেছে প্রার্থীরা।

এসময় তললছড়ি ও বড়নাল ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা মৎস্য অফিসার মো. আরিফুর রহমান, বেলছড়ি ও আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা পরিসংখ্যান অফিসার এসেম রুবাইয়াত তানিম ও তাইন্দং ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. হুমায়ুন কবীর পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে প্রতীক বরাদ্দ পাওয়ার পরপরই প্রচার-প্রচারণা শুরু করেছেন প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা। চেয়ারম্যান, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের স্লোগানে মুখর হয়ে উঠে মাটিরাঙ্গা উপজেরা সদর।

সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার সাত ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৭ জন, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য পদে ৫৫ জন ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ২’শ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। চেয়ারম্যান পদে চার ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিপক্ষে চারজন বিদ্রোহী লড়ছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 2 =

আরও পড়ুন