রোয়াংছড়িতে একটি গ্রাম একটি শহর কার্যক্রম বাস্তবায়নের লক্ষে নির্দিষ্ট স্থান পরিদর্শন

fec-image

একটি গ্রাম ও একটি শহর বিনির্মাণের লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগকে বাস্তবায়ন করতে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা ৩নং আলেক্ষ্যং ইউনিয়নের ওয়াগ্গা পড়া এলাকার নির্দিষ্ট স্থান পরিদর্শন করেন সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী এবং একটি গ্রাম ও একটি শহর প্রতিষ্ঠা লক্ষে স্থান পরিদর্শন টিমের প্রধান  প্রকৌশলী মো. আল্লাহ হাফিজ।

রোববার ( ৩১ অক্টোবর ) নির্দিষ্ট স্থান পরিদর্শনকালে উপস্থিত ছিলেন পরিদর্শন টিমের অতিরিক্ত প্রধান এবং একটি গ্রাম ও একটি শহর প্রকল্পে আঞ্চলিক পরিকল্পনা প্রকৌশলী নারুন নাহার বেগম, ৩নং আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, উপজেলা প্রকৌশলী দিবাকর রায়, সার্ভেয়ার মো. দেলোওয়ার, কার্য সহকারী নিকন বড়ুয়া, মো. নাছির সহ আরও অনেকে।

পরিদর্শনকালে প্রকৌশলী মো. আল্লাহ হাফিজ বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্যোগ নিয়েছেন দেশের উন্নয়নের পাশাপাশি একটি আদর্শ গ্রাম এবং একটি আদর্শ শহর গড়ে তুলতে। আমরা প্রাথমিকভাবে বান্দরবানে রোয়াংছড়ি উপজেলাতে পরিদর্শন করছি। আগামীতে এসব কাজ শীঘ্রই বাস্তবায়ন করা হবে।

এছাড়া ৩নং আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা বলেন, রোয়াংছড়ি ৪টি ইউনিয়নের মধ্যে আমাদের আলেক্ষ্যং ইউনিয়নে সর্বপ্রথম একটি গ্রাম ও একটি শহর কার্যক্রম বাস্তবায়নে স্থান পরিদর্শনে আসছে কথা শুনে আমাদের ইউনিয়নবাসীরা আনন্দ বিরাজ করছে। এ কার্যক্রমটি দ্রুত বাস্তবায়ন হলে এলাকারবাসী খুবই খুশি হবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 4 =

আরও পড়ুন