এখনই পিএসজি ছাড়ছে না মেসি

fec-image

বিশ্বকাপ বাছাইপর্বে ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচের আগে লিওনেল মেসি বলেছিলেন, ‘কাতার বিশ্বকাপের পর অনেক কিছু নিয়েই নতুন করে ভাববো আমি।’ তার এমন মন্তব্য নিয়ে আলোচনা হয়েছে অনেক। কেউ কেউ বলেছেন অবসর নিতে পারেন মেসি। আবার কারও মত, ক্লাব বদলাতে পারেন তিনি।

বিশেষ করে নতুন ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর হয়ে ঘরের মাঠের দর্শকদের দুয়ো শোনার পর ক্লাব বদলাতে চাওয়ার গুঞ্জন খুব একটা ফেলনাও ছিল না। তবে আপাতত সবশেষ খবর হচ্ছে, পিএসজি ছেড়ে কোথাও যাচ্ছেন না মেসি। এমনটাই জানাচ্ছে আর্জেন্টিনার ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস।

চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই পিএসজি ছেড়ে নিজের প্রাক্তন ক্লাব বার্সেলোনায় ফিরতে চলেছেন মেসি- এমন প্রচ্ছন্ন গুঞ্জনের ডালপালা গজানোর আগেই থামিয়ে দেওয়া হলো সব সম্ভাবনা। ফ্রান্সের ক্লাবটিতে চুক্তির পুরো মেয়াদই শেষ করতে চান মেসি।

২০২১ সালের আগস্টে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে নাম লিখিয়েছিলেন মেসি। তখন চুক্তিতে লেখা ছিল দুই বছর পিএসজির হয়ে খেলবেন তিনি। পাশাপাশি দুই পক্ষের সমঝোতার ভিত্তিতে চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়ানো যাবে।

এরই মধ্যে প্রথম মৌসুম প্রায় শেষ করে ফেলেছেন আর্জেন্টাইন সুপারস্টার। পিএসজির হয়ে প্রথম শিরোপাও জিতে নিয়েছেন তিনি। শিরোপা নিশ্চিত হওয়া ম্যাচে ডি-বক্সের বাইরে থেকে দৃষ্টিনন্দন এক গোল করেন মেসি। সবমিলিয়ে পিএসজির হয়ে এখন পর্যন্ত করেছেন ৯টি গোল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 7 =

আরও পড়ুন