করোনা সংকটে অসহায়দের পাশে এগিয়ে এসেছে বাঘাইহাট সেনা জোন

fec-image

করোনা সংকট মোকাবিলায় কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে বাংলাদেশ সেনাবাহিনী।

এরই ধারাবাহিকতায় রবিবার (৫ জুলােই) বাঘাইহাট সেনা জোনের আওতাধীন দুইটিলা ও করেংগাতলী এলাকায় বসবাসরত দুঃস্থ বাঙ্গালি ও পাহাড়ি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর বাঘাইহাট সেনা জোন।

সেনা সদস্যরা দুর্গম পাহাড়ি অঞ্চলে বসবাসরত গরিব ও দুঃস্থ মানুষদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়।

বাঘাইহাট সেনা জোন কমান্ডার লে. কর্নেল মো. হুমায়ুন কবিরের নেতৃত্বে দুর্গম পাহাড়ি অঞ্চলে ত্রাণ সামগ্রী বিতরণের কষ্টসাধ্য ও কঠিন কাজটি অত্যন্ত সুন্দরভাবে সম্পন্ন করে বাঘাইহাট রিজিয়নের সেনা সদস্যরা।

এই ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, তৈল, লবণ, পিঁয়াজ, আলু, সুজি, বিস্কুট ও সাবান। গুচ্ছগ্রামসহ অন্যান্য এলাকার কর্মহীন ও দুঃস্থ মানুষেরা তাদের দুর্দিনে এই নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি এবং সেনাবাহিনীর এই কার্যক্রমে তারা অনেক উপকৃত হয়েছেন বলে জানান।

করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মূহুর্তে জনসাধারনণের সেবায় এগিয়ে আসে বাংলাদেশ সেনাবাহিনী। করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের গরিব, দুঃস্থ ও কর্মহীন মানুষদের সহযোগিতা অব্যাহত রাখবে ও আর্ত মানবতার সেবায় কাজ করে যাবে বলে জানায় সেনাবাহিনী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন