জুরাছড়ি’র ভূবনজয় সরকারি উচ্চ বিদ্যালয়ে

এসএসসি পরীক্ষার্থী ও অবসরজনিত শিক্ষকদের বিদায় সংবর্ধনা

fec-image

রাঙামাটির জুরাছড়ি উপজেলার ভূবনজয় সরকারি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থী ও দুইজন অবসরজনিত শিক্ষক-কে বিদায় সংবর্ধনা দিয়েছে বিদ্যালয় পরিচালনা কমিটি।

সোমবার (৮ অক্টোবর) সকালে বিদ্যালয়ের অডিটরিয়ামে এ সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জুরাছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, জীবনের গন্তব্যস্থলে পৌঁছতে হলে এখন থেকে স্বপ্ন দেখতে হবে। এসএসসি ভালো ফলাফলের লক্ষ্যে নিয়ে সেভাবে অধ্যবসায় করতে হবে। ভালো রেজাল্ট করতে পারলে বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন থাকবে। এজন্য সকল পরীক্ষার্থীরা যাতে ভবিষ্যতে উচ্চ শিক্ষা লাভ করে দেশ এবং জাতির কান্ডারী হয়ে আত্মমানবতার সেবায় নিয়োজিত থাকে সেইজন্য সকলের প্রতি  আহ্বান জানান তিনি

সংবর্ধনা অনুষ্ঠানে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শান্তিময় চাকমা’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জীতেন্দ্র কুমার নাথ, জুরাছড়ি সদর ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, ইউআরসি কর্মকর্তা মোরশেদুল আলমসহ বিদ্যালয় পরিচালনা কমিটির নেতৃবৃন্দরা।

আলোচনার পর অবসরজনিত প্রধান শিক্ষক দীপ উজ্জল চাকমা ও সহকারী শিক্ষক ধর্মানন্দ শ্রমন-কে বিদ্যালয় কর্তৃক সম্মানা ক্রেস ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের পক্ষ থেকে বিভিন্ন উপহার প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + nineteen =

আরও পড়ুন