ওবায়দুল কাদেরের উপস্থিতিতে খাগড়াছড়িতে আ’লীগের কর্মী সম্মেলনে হাতাহাতি

নিজস্ব প্রতিনিধি, পার্বত্যনিউজ :

আওয়ামীলীগের তিন কেন্দ্রীয় নেতার উপস্থিতিতে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কর্মী সম্মেলনে বক্তব্য দিতে না পারায় নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। শুক্রবার বিকেল সাড়ে ৩ টার দিকে খাগড়াছড়ি টাউন হলে এ ঘটনা ঘটে। খাগড়াছড়ি জেলা আ’লীগের সভাপতি ও খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভা মঞ্চে এ সময় পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান বীর বাহাদুর এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহেদুল আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কর্মীসভায় যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের আসার ঠিক আগ মূহুর্তে আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও বন ও পরিবেশ মন্ত্রী ড. হাসান মাহমুদ টাউন হল মিলনায়তনে বক্তব্য রাখার সময় বক্তব্য দিতে না পারা তৃনমুল নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ সময় বক্তব্য দিতে না পারা বিক্ষুদ্ধ তৃনমুল কর্মীরা জয় বাংলা শ্লোগান দিয়ে মঞ্চের দিকে যেতে চাইলে নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: রেজাউল করিম গুরতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

আহত রেজাউলকে পুলিশ আহত অবস্থায় উদ্ধার খাগড়াছড়ি হাসপাতালে নিয়ে যায়। এ সময় বাবুল ও স্বপন নামের আরো দুই আ’লীগ কর্মী আহত হয়েছে বলে জানা গেছে। শেষ পর্যন্ত কতজন নেতাকর্মী এ ঘটনায় আহত হয়েছে তার সঠিক তথ্য পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 4 =

আরও পড়ুন