ওয়াগ্গা ইউপি আ’লীগের সম্মেলন, সভাপতি চিরঞ্জিত, সম্পাদক অমল

fec-image

কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউপি আ’লীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছে ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান ও আ’লীগের গত কমিটিরই সাধারণ সম্পাদক চিরঞ্জিত তঞ্চঙ্গ্যা, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন স্থানীয় ইউপি সদস্য ও ইউপি যুবলীগের সভাপতি অমল কান্তি দে।

শনিবার ওয়াগ্গা ইউপি কার্যালয়ে উৎসবমূখর আয়োজনে অনুষ্ঠিত হওয়া ইউপি আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের ২য় অধিবেশন শেষে সন্ধায় দলের নেতা-কর্মীদের ভোটেই তাদের নির্বাচিত হওয়ার খবর প্রকাশ করা হয়। ওয়াগ্গা ইউপি আ’লীগের গত কমিটির সভাপতি ছিদ্দিক আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন, কাপ্তাই উপজেলা সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদ সদস্য প্রকৌশলী থোয়াইচিং মং মারমা, উপজেলা আ’লীগের সহ সভাপতি দীপ্তিময় তঞ্চঙ্গ্যা, বিদর্শন বড়ুয়া, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ইব্রাহীম খলীল, বিএম তঞ্চঙ্গ্যা সহ আরও অনেকে।

এদিকে ওয়াগ্গা ইউনিয়ন আ.লীগের সভাপতি পদে বিনা-প্রতিদ্বন্দিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন চিরঞ্জিত তঞ্চঙ্গ্যা। অন্যদিকে ওয়াগ্গা ইউপি আ’লীগের জয়েন্ট সেক্রেটারি মো. শাহ আলম ও ইউনিয়ন আওয়ামী লীগেরই আইন বিষয়ক সম্পাদক অংছাপ্রু মারমাকে ভোটে হারিয়ে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদকের পদ দখল করেন অমল কান্তি দে। পদে নেতা-কর্মীরা বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন