কক্সবাজারে ছিনতাইকারীদের হামলার শিকার পান ব্যবসায়ী, লুটে নিল নগদ টাকা

fec-image

কক্সবাজার সদরের ঝিলংজা ডিককুল এলাকায় দুর্ধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় শফি আলম (৪০) নামের পান ব্যবসায়ীকে পিটিয়ে নগদ ৭৪ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলাকারীরা পালিয়ে গেছে। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহত শফিউল আলম জানান, সদর উপজেলার পান বাজার থেকে পান বিক্রি করে বাড়ি যাওয়ার পথে আব্দুল শুক্কুর, আবু বক্কর, মোঃ রবিসহ ৩/৪ জন স্বশস্ত্র সন্ত্রাসি গতিরোধ করে। অস্ত্রের মুখে জিম্মি করে প্রথমে তার মালিকের সন্ধান চান। বিস্তারিত তথ্য দিতে অস্বীকার করলে আক্রমণ চালায়। বেধড়ক মারধর করে রক্ষিত পান বিক্রির নগদ ৭৪ হাজার টাকা ও ব্যবহারের মোবাইল ছিনিয়ে নেয়।

আর্তচিৎকার শোনে আশপাশের লোকজন এগিয়ে গেলে চিহ্নিত ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়। অভিযুক্তরা বহু মামলার পলাতক আসামি।

স্থানীয় সূত্রে জানা গেছে, আবদুশ শুক্কুর নিজেকে সাংবাদিক পরিচয় দেয়। আবু বক্করের সাথে অপরাধ জগতের খাতির। মো. রবি দালালিতে জড়িত। অভিযুক্তরা টাকার জন্য নিরীহ মানুষকে হয়রানি করে। তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে ভুক্তভোগীরা।

লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে বলেও জানান কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনীর উল গীয়াস।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন