কক্সবাজারে ভাড়ায় চালিত মিনি কারে মিললো ১৯ হাজার ইয়াবা, আটক ৬

fec-image

কক্সবাজার-টেকনাফ সড়কে ভাড়ায় চালিত মিনি কারে মিললো ১৯ হাজার ইয়াবা। এ সময় ৬ মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে কক্সবাজার কলাতলী সংলগ্ন মেরিন ড্রাইভ সড়কে চেকপোস্ট বসিয়ে অভিযানটি চালানো হয়।

এ সময় আটককৃতরা হলেন, টেকনাফের মৌলভীপাড়া গ্রামের লোকমান হাকিমের ছেলে কারের চালক মো. রফিক (২৪), নাজিরপাড়ার জাফর আলমের ছেলে সৈয়দ নুর (২৬), উত্তর নাজিরপাড়ার আব্দু শুকুরের ছেলে সৈয়দ উল্লাহ, মৌলভীপাড়ার আলী আহমদ এর ছেলে সিদ্দিক (৪০), চকরিয়া পূর্ব নিজপাড়ার মৃত শাহ আলমের ছেলে ওসমান (৩০) ও টেকনাফ নোয়াখালীপাড়ার -ছৈয়দুর রহমানের ছেলে ইব্রাহিম (২০)।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম জানান, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে ঢাকা মেট্রো ক-১১-৩১৮৯ নাম্বারধারী মিনি কারে তল্লাশি চালানো হয়। প্রথমে গাড়ির চালক এবং মাদক পরিবহন চক্রের অপর সদস্যরা অস্বীকার করে। গাড়িটি স্থানীয় ওয়ার্কসপে কয়েক ঘন্টা তল্লাশি করে গাড়ির নীচে বিশেষ কায়দায় বানানো বক্সে রাখা অবস্থায় ১৯ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

ডিবির ওসি জানান, মেরিন ড্রাইভ রোড হয়ে টেকনাফ কক্সবাজার সড়কে চলাচলকারী ভাড়ায় চালিত অনেক গাড়ি যাত্রী পরিবহনের আড়ালে এরকম অভিনভ কায়দায় মাদক পরিবহন করে। সঠিক তথ্যের ভিত্তিতেই পুলিশ সুপার মো. হাসানুজ্জামানের নির্দেশনায় অভিযান পরিচালনা করা হয়।

তিনি আরো জানান, ইয়াবার সন্ধান নিশ্চিত হবার পর ওসমান ও ইব্রাহিমকে কক্সবাজার জেলগেট এলাকা থেকে আটক করা হয়। তারা ওখানে ইয়াবা রিসিভ করার জন্য অপেক্ষা করছিল।

এই পাচারকারী সিন্ডিকেটে আরো কয়েকজন জড়িত রয়েছে। তাদের আটকের চেষ্টা চলছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন বলে জানান ডিবির ওসি সাইফুল আলম।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন