কক্সবাজারে মসজিদে ঢুকে মুসল্লিকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

fec-image

কক্সবাজার সদর উপজেলার খরুলিয়ায় মসজিদের ভেতরে ঢুকে নামাজরত এক মুসল্লিকে কুপিয়ে আহত কছেছে স্থানীয় মাদক ব্যবসী ও সন্ত্রাসীরা। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) কক্সবাজার সদরের খরুলিয়া এলাকার সুতারচর গ্রামের জামে মসজিদের ভেতরে এ ঘটনা ঘটে।

আহত যুবকের নাম আব্দুল মালেক (৩২)। সে একই গ্রামের ছুরুত আলমের ছেলে। বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই যুবক।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহত মালেক জুমার নামাজরত অবস্থায় মসজিদের ভেতরে ঢুকে প্রতিবেশী একই গ্রামের মাদক ব্যবসায়ী ইউসুপ আলীর ছেলে সন্ত্রাসী, রাজা মিয়া, তার সহোদর তিন ভাই ওসমান গনি, নবাব মিয়া, আকাশসহ ৫/৬ জন দুর্বৃত্ত ওই মুসল্লির ওপর হামলা চালায়।

সন্ত্রাসীরা রামদা দিয়ে তার মাথায় ও শরীরে কোপাতে থাকে। তার চিৎকারে স্থানীয়রা ভয়ে পালিয়ে যায়। দুর্বৃত্তরা তাকে ইচ্ছেমত কোপানোর পরে চলে যায়।

স্থানীয়রা জানান, এরা এলাকার চিহিৃত সন্ত্রাসী ও বিভিন্ন মাদক মামলার আসামি। স্থানীয় প্রভাব কাটিয়ে বিভিন্ন অপরাধ করলেও এদের বিরুদ্ধে কথা বলার সাহস নেই এলাকাবাসীর।

জানা যায়, আহত মালেকের ছোট ভাই মান্নানের মোবাইল ও ২৫ হাজার টাকা দিনে দুপুরে ছিনিয়ে নেয়। পরে মালেক তার ভাই মান্নানের টাকা ও মোবাইল ফিরে পেতে স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন দপ্তরে যোগাযোগ করেও সুরাহা না পেয়ে শীর্ষ সন্ত্রাসী রাজা মিয়াকে ধাওয়া করে। এই ঘটনার জের ধরে রাজা মিয়া ও তার ভাইয়েরা মিলে এই ঘটনা ঘটায়।

সদর থানার ওসি ( তদন্ত) খাইরুজ্জামান জানান, আমি হাসপাতালে গিয়ে রুগীকে দেখে এসেছি। এ ব্যাপারে মামলা হবে। দ্রুত সময়ে আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজারে, মুসল্লিকে কুপিয়ে আহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − 6 =

আরও পড়ুন