Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /var/www/vhosts/parbattanews.com/httpdocs/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /var/www/vhosts/parbattanews.com/httpdocs/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কক্সবাজারে সংরক্ষিত মহিলা আসনে মনোনয়নপত্র নিয়েছেন নীলিমা আকতার চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলা সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য পদে মনোনয়নপত্র নিয়েছেন জেলা যুব মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি এবং কক্সবাজার বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর সভাপতি নীলিমা আকতার চৌধুরী।

নীলিমা আকতার চৌধুরী কক্সবাজার জেলার রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের বাসিন্দা। তাঁর বাবা মরহুম শেখ মফিজুর রহমান চৌধুরী মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, এবং কক্সবাজার জেলার বৃহত্তর জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

নীলিমা আকতার চৌধুরী জানান, বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারকে সমৃদ্ধশীল পর্যটন নগরী হিসাবে আন্তর্জাতিক পরিমণ্ডলে উপস্থাপন, জোরপূর্বক বাস্তুচ্যুত মিয়ানমারের নাগরিক (রোহিঙ্গা) সমস্যার সুষ্ঠু ও টেকসই সমাধান, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন, বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশের সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছানোর লক্ষ্যে তিনি কক্সবাজার জেলায় সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জানা গেছে, নীলিমা আকতার চৌধুরী বিগত ৯০ দশক হতে দেশের বিভিন্ন জেলায় সাংগঠনিক ও প্রাতিষ্ঠানিকভাবে (নিজস্ব) বিশেষ করে চট্টগ্রাম শহরে তৈরী পোষাক শিল্প শ্রমিক, ট্রেড ইউনিয়ন নেতাকর্মী এবং কক্সবাজার জেলায় বিভিন্ন হতদরিদ্র, অসহায়, সংখ্যালঘু সম্প্রদায় ও প্রগতিশীল চিন্তাধারার বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত সাধারণ জনগণ ও নেতাকর্মীদেরকে সার্বিক সহযোগীতা করে আসছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 10 =

আরও পড়ুন