কক্সবাজারে হত্যা মামলার আসামি গ্রেফতার

fec-image

কক্সবাজার সদর থানাধীন ঝিলংজা এলাকা থেকে আপন বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হওয়ার ঘটনায় জড়িত প্রধান আসামী গ্রেফতার করে র‌্যাব-১৫ । কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

 শনিবার (২৮ জানুয়ারি) বিকাল সাড়ে ৫টার দিকে টেকনাফ থানা সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ পশ্চিম-উত্তর পাড়া এলাকায় পারিবারিক জমি-জমার বিরোধ নিয়ে মো.ইউনুছ প্রকাশ হপ্পি ইউনুছ (৬০), তার ছেলে ওসমান গনি(২০) ও তার ভাতিজা ইউনুসসহ আরো অজ্ঞাতনামা কয়েকজন মিলে একই এলাকার ভিকটিম মৃত মকবুল আহম্মদের ছেলে মোহাম্মদ হোসেন (৫৮) কে হত্যা করে।

ঘটনা সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত তাদের মধ্যে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। ঐ দিন আসামিরা ভিকটিমকে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। এ সময় ভিকটিমের সাথে তার বড় ভাইয়ের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তার বড় ভাই মো. ইউনুছ, তার ছেলে এবং ভাতিজাসহ আরো অজ্ঞাতনামা কয়েকজন মিলে লাঠিসোটা, লোহার রড, কিরিচ ও দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বকভাবে রক্তাক্ত ও জখম করে রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে ঘটনাস্থলে উপস্থিত লোকজন আহত অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে নিহত মোহাম্মদ হোসেনের স্ত্রী আম্বিয়া খাতুন(৫৩) টেকনাফ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। (যার মামলা নং-৬৮, তারিখ-৩০ জানুয়ারি, ২০২৩) জি আর নং-৬৮, ধারা-১৪৩/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০।

ঘটনার পর থেকে এ ঘটনায় জড়িত আসামিরা গ্রেফতার এড়াতে দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে চলে যায়। র‌্যাব-১৫ কক্সবাজার বর্ণিত ঘটনাটি সম্পর্কে অবগত হওয়ার সাথে সাথে আসামীদের গ্রেফতার করার জন্য এলাকায় গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করেন।

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুর ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজারের ঝিলংজা ইউনিয়নের মুহুরিপাড়া গ্রামের দেলোয়ার হোসেন এর ভাড়াটিয়া ঘর থেকে উক্ত ঘটনায় জড়িত প্রধান আসামী সাবরাং ইউনিয়নের ৮নং ওয়ার্ড, শাহপরীর দ্বীপ (পশ্চিম-উত্তরপাড়া),মৃত মকবুল আহম্মদের মো. ইউনুছ (৬০) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ মামলার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের অভিযান অব্যাহত আছে বলে র‌্যাব সূত্রে জানা যায় ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আসামি, কক্সবাজার হ'ত্যা, গ্রেফতার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন