কক্সবাজারে ৭ বস্তা ইয়াবাসহ আটক ২

fec-image

কক্সবাজার সদরের চৌফলদন্ডী ঘাট এলাকা থেকে বোট যোগে পাচারকালে জেলা গোয়েন্দা পুলিশ ৭ বস্তার অধিক ইয়াবা উদ্ধার করেছে। যার পরিমাণ আনুমানিক ১৪ লক্ষাধিক পিস হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে কক্সবাজারের পুলিশ সুপার হাসানুজ্জামানের নেতৃত্বে এক অভিযান চালিয়ে পুলিশ এই ইয়াবার বৃহৎ চালান জব্দ করেছে। এই চালানের সাথে জড়িত দুই পাচারকারীকেও গ্রেফতার করা হয়েছে।

ধৃত দুই কারবারি হলো মো. জহুরুল ইসলাম প্রকাশ ফারুক (৩৭), পিতা-মো. নজরুল ইসলাম, মাতা-সুলতানা রাজিয়া বেগম, সাং-উত্তর নুনিয়া ছড়া, কক্সবাজার পৌরসভা এবং অপরজন মো. বাবু (৫৫), পিতা-মোজাফ্ফর সাং- উত্তর দুনিয়ার ছড়া, কক্সবাজার পৌরসভা।

ঘটনাস্থল থেকে পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, গােপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অভিযান চালানাে হয়। পুলিশের কয়েকটি দলের সমন্বয়ে চালানাে এই অভিযানে একটি বােট থেকে ইয়াবা ভর্তি সাতটি বস্তা উদ্ধার করা হয়। প্রতিটি বস্তায় ২৫ থেকে ৩০ কাট ইয়াবা পাওয়া গেছে। সর্বমোট ১৪ লাখ ইয়াবা হবে প্রাথমিক গণনায় ধারণা করা হচ্ছে। যার বাজার মূল্য প্রায় ৫০ কোটি টাকা বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ সুপার হাসানুজ্জামান আরও বলেন, এই চালানের সাথে একটি বড় চক্র জড়িত। এই চক্রের দুইজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। চক্রের অন্যান্য সদস্যদের ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবাসহ, কক্সবাজারে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন