কক্সবাজার জেলা শিক্ষা অফিসার মো. নাসির উদ্দিন

fec-image

কক্সবাজার জেলা শিক্ষা অফিসার পদে নিয়োগ পেয়েছেন কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাসির উদ্দিন।

গত ৬ সেপ্টেম্বর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বাংলাদেশ ঢাকা (মাউশি) মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম ফারুকের স্বাক্ষরে নিয়োগ প্রক্রিয়া চূড়ান্ত করা হয়।

আগামী ১৩ সেপ্টেম্বর জেলা শিক্ষা অফিসার হিসেবে তিনি দায়িত্বভার গ্রহণ করার কথা রয়েছে। বর্তমান জেলা শিক্ষা অফিসার মো. ছালেহ উদ্দিন চৌধুরীকে তার নিজ জেলা নোয়াখালীতে বদলি করা হয়েছে। আগামী বছর তথা ২০২২ সালে তিনি অবসরজনিত ছুটিতে (পিআরএল) যাবেন।

মো. নাসির উদ্দিন কক্সবাজার সাহিত্য একাডেমীর সহ-সভাপতি। তার গ্রামের বাড়ি রামু উপজেলার পশ্চিম মেরংলোয়ায়। বর্তমানে কক্সবাজার শহরের মোহাজের পাড়ায় স্বপরিবারে বসবাস করেন। শিক্ষাবিদ মো. নাসির উদ্দিন ২০১৯ সাল থেকে কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে রাঙ্গামাটি সরকারি উচ্চ বিদ্যালয়, খাগড়াছড়ি রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়, চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়, কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয় ও আলীকদম সরকারি উচ্চ বিদ্যালয়ে বিভিন্ন মেয়াদে শিক্ষকতা করেন।

২০১৮ সালে ভোলা চাঁদপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন মো. নাসির উদ্দিন। সেখান থেকে কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে যোগদান করেন। তিনি ছড়াকার হিসেবে বেশ প্রসিদ্ধ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন