কক্সবাজার থেকে অপহৃত ব্যবসায়ী টেকনাফে উদ্ধার

fec-image

কক্সবাজারের টেকনাফ নোয়াখালীপাড়া এলাকা থেকে একজন অপহৃত ভিকটিমকে উদ্ধার করেছে র‌্যাব-১৫। গত সোমবার (২৫ এপ্রিল) র‌্যাব-১৫ অভিযোগের ভিত্তিতে জানতে পারে , শফিকুল আলম (৪২) নামের একব্যক্তিকে অপহরণ হয়েছে।

গত ২৩ এপ্রিল ব্যবসার কাজে ঢাকা থেকে কক্সবাজার আসে তিনি। কতিপয় লোক তাকে অপহরণ করে নির্জন জায়গায় আটকিয়ে রেখে তার পরিবারের সদস্যদের ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না দিলে ভিকটিমকে মেরে ফেলবে বলে হুমকি দেয়। বিষয়টি র‌্যাব-১৫ অবগত হয়ে র‌্যাবের একটি আভিযানিক দল (২৫ এপ্রিল) সোমবার রাত সাড়ে ১১ টার সময় টেকনাফ থানাধীন নোয়াখালীপাড়া এলাকার পাহাড়ে অভিযান পরিচালনা করে ভিকটিম শফিকুল আলমকে উদ্ধার করে।

ভুক্তভোগী জানান, গত ২৩ এপ্রিল কতিপয় অপহরণকারী তাকে কক্সবাজার বাস টার্মিনাল এলাকা থেকে অপহরণ করে টেকনাফের নোয়াখালীপাড়া এলাকার পাহাড়ের নির্জন স্থানে আটকে রাখে। পরবর্তীতে তার কাছ থেকে পরিবারের মোবাইল নম্বর নিয়ে ফোন করে মুক্তিপণ দাবি করে এবং এসময তাকে শারিরীকভাবে নির্যাতন করা হতো।

এদিকে ভিকটিমকে উদ্ধারের পর প্রাথমিক চিকিৎসা শেষে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান, সহকারী পরিচালক (আইন এন্ড মিডিয়া) সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহৃত, কক্সবাজার, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন