কক্সবাজার সমুদ্র সৈকতে ফুটবল খেলা নিষিদ্ধ করেছে ট্যুরিস্ট পুলিশ

fec-image

অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা এড়ানো ও পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে কক্সবাজার সমুদ্র সৈকতে ফুটবল খেলা সম্পূর্ণ নিষিদ্ধ ঘোষণা দিয়েছে ট্যুরিস্ট পুলিশ।

বৃহস্পতিবার (১১ আগস্ট) বেলা ২টার দিকে এই তথ্য নিশ্চিত করেছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম।

তিনি জানান, লাবণী থেকে কলাতলী পয়েন্ট পর্যন্ত সবসময় বিপুল পরিমাণ পর্যটক উপস্থিত থাকে। ফুটবল খেলার কারণে প্রায়ই বিচে ঘুরতে আসা অন্য পর্যটকদের গায়ে আঘাত লাগে এবং দুর্ঘটনা ঘটে।

তিনি আরো জানান, অনেকসময় পর্যটকদের শরীরের স্পর্শকাতর স্থানে লেগে বড় ধরণের দুর্ঘটনা ঘটে। এমতাবস্থায় কক্সবাজার ভ্রমণে আসা পর্যটকদের লাবণী বিচ হতে কলাতলী বিচ পর্যন্ত এবং যে সকল জায়গায় পর্যটকদের উপস্থিতি থাকে সে সকল স্থানে ফুটবল না খেলার জন্য অনুরোধ জানানো হল।

তবে, বিচ ম্যানেজমেন্ট কমিটির অনুমতি নিয়ে পর্যটকদের আনাগোনা থাকেনা এমন জায়গায় ফুটবল খেলা যাবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম।

কোন পর্যটকের বিরক্তি সৃষ্টি করে এমন কোন কাজ করা থেকে বিরত থাকতে অনুরোধ করেছেন তিনি।

একটা শৃঙ্খল ও স্বাচ্ছন্দ্যময় বিচ উপহার দিতে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

ট্যুরিস্ট পুলিশের সাথে থাকার জন্য ধন্যবাদ জানিয়ে মো. রেজাউল করিম বলেন, পর্যটকদের নিরাপত্তায় সার্বক্ষণিক নিয়োজিত রয়েছে ট্যুরিস্ট পুলিশ। ইতোমধ্যে হিজড়াদের উৎপাত বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। নিয়মিত সচেতনতামূলক প্রচারণা চালানো হচ্ছে।

যে কোন প্রয়োজনে সহায়তা নিতে ০১৩২০১৫৯০৮৭ মোবাইল নাম্বারে যোগাযোগের অনুরোধ করেন ট্যুরিস্ট পুলিশের এই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − four =

আরও পড়ুন