করোনায় আক্রান্ত হয়ে খাগড়াছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতির মৃত্যু

fec-image

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন খাগড়াছড়ি প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা মো. শাহাজ উদ্দিন। (ইন্না-রাজিউন)। তিনি রবিবার রাত ১১:৫০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি করোনায় আক্রান্ত হয়ে তেজগাঁও ইমপালস হাসপাতালের আইসিউতে ভর্তি ছিলেন। পরে তার করোনা নেগেটিভ আসে। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তাকে চাঁদপুরে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

মো. শাহাজ উদ্দিন সাংবাদিকতা পেশার সাথে জড়িত ছিলেন। তিনি ১৯৮৬-১৯৮৭ সালে খাগড়াছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। মো. শাহাজ উদ্দিন খাগড়াছড়ি জেলা জাতীয় পাটির সভাপতির দায়িত্বে ছিলেন দীর্ঘদিন। বাঙালিদের অধিকার আদায়ের আন্দোলনেও মো. শাহাজ উদ্দিনের ভূমিকা ছিল। তিনি ছিলেন, “সমঅধিকার আন্দোলন” সংগঠনের আহবায়ক। আন্দোলন করতে গিয়ে তিনি কারাভোগও করেছেন।

মো. শাহাজ উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও মরহুমের শোকসন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা সমবেদনা জানিয়েছে খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ ও খাগড়াছড়ি টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচ এম প্রফুল্ল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − sixteen =

আরও পড়ুন