করোনায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা করলেন বলাকা ক্লাব

fec-image

প্রাণঘাতি করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সরকারের পাশাপাশি খাদ্য সহায়তা করেছেন রাঙ্গামাটির ক্রীড়া ও সামাজিক সংগঠন বলাকা ক্লাব।

বৃহস্পতিবার (২এপ্রিল) দুপুরে শহরের গর্জনতলী এলাকায় হতদরিদ্র ৭১টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রীগুলো ঘরে ঘরে গিয়ে পৌঁছে দেন ক্লাবের সভাপতি ও অন্যান্য সদস্যরা।

বলাকা ক্লাবের সভাপতি ঝিনুক ত্রিপুরা জানান, গর্জনতলী এলাকায় শতাধিক দরিদ্র ও কর্মহীন পরিবার রয়েছে যারা দিন মজুরী করে দিন এনে দিন খাই। প্রাণঘাতি করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া এসব মানুষদের সরকারের পাশাপশি আমাদের ক্লাবের এ উদ্যোগ কিছুটা হলেও তাদের উপকারে আসবে বলে আমি মনে করি।

এছাড়া ক্লাবের উদ্যোগে প্রতিদিন এলাকায় করোনা ভাইরাস সংক্রমণের কারণে জীবাণুনাশক স্প্রে করা হচ্ছে এবং এলাকায় সার্বক্ষণিক নজরদারি করা হচ্ছে ও মানুষকে সচেতন করা হচ্ছে। তিনি ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণকালে সকলকে প্রয়োজন ব্যতীত ঘর থেকে বাহির না হওয়ার জন্য অনুরোধ করেন এবং করোনা থেকে সুরক্ষা পেতে সকলকে মাস্ক ও হাইজিনিক সামগ্রির ব্যবহারের পাশাপাশি ১ মিটার দুরত্ব বজায় রেখে চলাচল করতে বলেন। তিনি বলেন, বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে প্রতি পরিবারের জন্য ৮কেজি চাল, ১কেজি ডাল, আড়াই কেজি আলু, আধা কেজি লবণ ও আধা কেজি পেয়াজ।

ত্রাণ বিতরণে বলাকা ক্লাবের সভাপতি ঝিনুক ত্রিপুরা, উপদেষ্টা দীলিপ বড়ুয়া, সহ-সভাপতি নতুন কুমার ত্রিপুরা (আপেল), সহ-সভাপতি উজ্জ্বল ত্রিপুরা, অর্থ সম্পাদক সুইচিং মারমা, সদস্য দেবদাস ত্রিপুরা’সহ অন্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + 9 =

আরও পড়ুন