parbattanews

করোনা আক্রান্ত হওয়া নিয়ে পানছড়িতে ধুম্রজাল

পানছড়ি বাজারের বিশ্বাস ফার্মেসীর স্বত্ত্বাধিকারীর নাম বিমান দেব। তিনি গত ৬জুলাই স্ব-ইচ্ছায় পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনোলজিস্ট (ল্যাবরেটরি) সলিট চাকমার নিকট নমুনা প্রদান করেন।

নমুনা দেয়ার পর থেকেই সরকারি স্বাস্থ্যবিধি মেনে বাসায় অবস্থান করছেন। এ সুযোগে বাজারসহ সমগ্র পানছড়ির চায়ের আসরে আলাপের প্রধান সংলাপ বিমান করোনায় আক্রান্ত।

মোবাইল ফোনে বিমান এই প্রতিবেদককে জানায়, সরকারি স্বাস্থ্যবিধি মেনে ঘরে বসে থাকাটাই আমার জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। এভাবে ভবিষ্যতে হয়তো অন্য কাউকে নিয়েও এমন ধুম্রজালের সৃষ্টি হতে পারে। তাই গুজবে কান না দিতে সবাইকে আহ্বান জানান তিনি।

উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. অনুতোষ চাকমা জানান, আমিও এমনটি শুনেছি এবং কেউ কেউ আমাকে ফোন করেও কথাটি বলেছে। আসলে এগুলো সম্পুর্ন গুজব।

তিনি ৬জুলাই নমুনা দিয়েছেন যার ফলাফল হাতে আসেনি। নমুনা দেয়ার পর হোম কোয়ারেন্টিনে থাকাই নিয়ম। তিনি নিয়ম মানতে গিয়ে দেখি বিপদেই পড়েছেন।

তাছাড়া পানছড়ি স্বাস্থ্য অধিদপ্তরের ওয়েব সাইড থেকে করোনার ফলাফল সব সময় আপ-ডেট করা হচ্ছে। করোনা নিয়ে বিভ্রান্তিকর কোন কিছু না ছড়িয়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার করার আহ্বান জানান।

Exit mobile version