করোনা মোকাবিলায় সরকারের পদক্ষেপগুলো গুরুত্বপূর্ণ: এমপি দীপংকর

fec-image

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন, করোনা মোকাবিলায় সরকারের জরুরী পদক্ষেপগুলো অত্যন্ত গুরুত্বপূর্ণ। বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে জেলা পরিষদের সম্মেলন কক্ষে জেলা উপজেলার হাসপাতালগুলোর জন্য রাঙামাটি সিভিল সার্জন ডা. বিপাশ খীসার হাতে চিকিৎসা সামগ্রী প্রদানকালে তিনি এ কথা বলেন।

এমপি দীপংকর আরও বলেন, প্রধামন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণকে করোনার ধাক্কা কাটিয়ে উঠতে প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছে। এ প্যাকেজ জনগণের জন্য অর্থনৈতিকভাবে কাজে আসবে। পাশাপাশি আমাদের সকলকে সচেতন থাকতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলাচল করে নিজেকে এবং পরিবারের সদস্যদের সুস্থ রাখার আহ্বান জানান।

জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে স্বাস্থ্য সামগ্রী বিতরণকালে অনুষ্ঠানে জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম, পরিষদ সদস্য হাজী মো. মুছা মাতব্বর, সবির কুমার চাকমা, রেমলিয়ানা পাংখোয়া, ইলিপন চাকমা, রেড ক্রিসেন্ট এর রাঙামাটি জেলার সেক্রেটারি মাহফুজুর রহমানসহ বিভিন্ন উপজেলা হাসপাতালের ডাক্তাররা উপস্থিত ছিলেন।

করোনা সামগ্রীর মধ্যে গ্লিসারিন ৩৯ ড্রাম, গ্লাপস ১৫০০ পেয়ার, হ্যান্ড গ্লাপস ২২৫ পিস, সার্জিকেল মাস্ক ১৫০০০ পিস, এপ্রোণ ২২৫ পিস, সাবান ৫১৬ পিসসহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিস বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − fourteen =

আরও পড়ুন