করোনা মোকাবেলায় খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে মানবিক সহায়তা

fec-image

করোনাভাইরাস মোকাবেলায় দেশব্যাপী মানুষের জন্য সেনাবাহিনীর মানবিক সহায়তা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় বুধবার (১৪ জুলাই) সকাল ১০টায় খাগড়াছড়ি সরকারি কলেজ মাঠে সেনা রিজিয়নের উদ্যোগে খাগড়াছড়ি সেনানিবাসে অবস্থিত সকল ইউনিটের সক্রিয় অংশগ্রহণে এই মানবিক সহায়তা প্রদান করা হয়। খাগড়াছড়ি সদর উপজেলার ১৮০টি পরিবারকে এই সহায়তা প্রদান করা হয়।

এই কর্মসূচি বাস্তবায়নের জন্য খাগড়াছড়ি সদর জোন সার্বিক ভূমিকা পালন করে। এ সময় খাগড়াছড়ি সদর উপজেলার প্রায় ১৮০টি পরিবার এই সহায়তা গ্রহণ করেন। প্রতিটি পরিবারকে ০৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ০১ কেজি পেঁয়াজ, ০১ লিটার তৈল, ৫০০ গ্রাম চিনি এবং ৫০০ গ্রাম লবনসহ বিভিন্ন দ্রব্য সামগ্রী এবং করােনা ভাইরাস প্রতিরােধে মাস্ক বিতরণ করা হয়।

উক্ত মানবিক সহায়তায় উপস্থিত ছিলেন, ২২ বীর খাগড়াছড়ি সদর জোন কমান্ডার জোন লে. কর্নেল তৌফিকুল বারী ও এ্যাডজুন্টেন ২২ বীর খাগড়াছড়ি জোন ক্যাপ্টেন মো. শারাফাত রহমান।

জোন কমান্ডার বলেন, সংকটময় মুহূর্তে দেশের জনসাধারণের সেবায় এগিয়ে আসে বাংলাদেশ সেনাবাহিনী। করােনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের মানুষের সহায়তায় সেনাবাহিনীর এই ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − two =

আরও পড়ুন