করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিলেন মুমিনুল

fec-image

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ার সঙ্গে সঙ্গে সারাদেশে চাহিদা বেড়েছে অক্সিজেনের। আর তাই করোনা রোগীদের জন্য দুটি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক। পর্যায়ক্রমে আরও কয়েকটি সিলিন্ডার ও সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন তিনি।

রবিবার (১৮ জুলাই) দুপুরে কক্সবাজার জেলায় গঠন করা ‘অক্সিজেন ব্যাংক’ নামের একটি সেবামূলক প্রতিষ্ঠানে তিনি এ সিলিন্ডার প্রদান করেন।

এ প্রসঙ্গে মুমিনুল হক বলেন, সারাদেশ এখন করোনায় বিপর্যস্ত। সবচেয়ে কঠিন সময় পার করছে কেটে খাওয়া সাধারণ মানুষ। চিকিৎসা নিতে যেমন দুর্ভোগ চলছে, তার চেয়ে বেশি অর্থ সংকটে। অক্সিজেন ব্যাংকের উদ্যোগটা প্রশংসার দাবি রাখে। তাই এ ব্যাংকে আপাতত দুইটি অক্সিজেন সিলিন্ডার দিয়ে সহযোগিতা করেছি। পর্যায়ক্রমে আরও দেওয়ার চেষ্টা চালিয়ে যাব।

কক্সবাজার অক্সিজেন ব্যাংক ও ব্র্যান্ডিং কক্সবাজারের প্রধান নির্বাহী ইশতিয়াক আহমেদ জয় বলেন, দেশে বর্তমান করোনা আক্রান্তদের সবচেয়ে বড় সংকট অক্সিজেন। আর তার চাহিদা খুবই অপ্রতুল। অসহায় দুস্থ মানুষ তো অর্থের অভাবে পায় না। তাদের জন্য চালু করেছি বিনামূল্যে ‘অক্সিজেন ব্যাংক’। যে ব্যাংক দ্রুত অক্সিজেন সেবা দিবে রোগীদের। এছাড়াও মুমিনুলের মতো কেউ ‘অক্সিজেন সিলিন্ডার’ দিয়ে সহযোগিতা করতে চাইলেও দিতে পারবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন