করোনা সন্দেহে উখিয়ায় একজনের বাড়ি লকডাউন, পাঠানো হয়েছে স্যাম্পল টেস্টের জন্য

fec-image

করোনা রোগী সন্দেহ করে লুকিয়ে থাকা উখিয়ার একজনকে স্যাম্পল টেস্টের জন্য পাঠানো হয়েছে। তার বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পাইন্যাশিয়া চরপাড়া থেকে বুধবার (৮ মার্চ) রাতে লুকিয়ে থাকাবস্থা থেকে করোনা ভাইরাস উপসর্গ থাকা উক্ত রোগীকে উদ্ধার করা হয়েছে।

উখিয়ার ইউএনও মোঃ নিকারুজ্জামান চৌধুরীর নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, পুলিশসহ গিয়ে তাকে জনৈক পেঠান আলীর বাড়ি থেকে উদ্ধার করেন। পেঠান আলীর বাড়িটি তাৎক্ষণিক লকডাউন করে দেওয়া হয়েছে।

উদ্ধার করা রোগী হলো কক্সবাজার শহরের পাহাড়তলীর সাত্তার ঘোনার মৃত অছিয়র রহমানের পুত্র আবদুশ শুক্কুর (৬৫)। তার বাড়ি আগে উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পাইন্যাশিয়া চরপাড়ায় ছিলো। সে গত ২ দিন আগে উখিয়া গিয়ে লুকিয়ে থাকে বলে স্থানীয় লোকজন জানিয়েছেন।

এর আগে রাত ৮টার দিকে বিষয়টি নিয়ে ফেসবুকে পোস্ট দেন উখিয়া উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী।

নিন্মে তার দেওয়া ফেসবুকে পোস্ট হুবুহু তুলে দেওয়া হল:
এইমাত্র খবর পেলাম করোনার লক্ষণ নিয়ে কক্সবাজার এর পাহাড়তলী সত্তরঘোনায় স্থায়ী বসবাসকারী আবদু শুক্রর (বয়স ৬২ বছর) নামে এক লোক পাইন্যাশিয়া চর পাড়া পেঠানেরর বাড়িতে অবস্থান করতেছে,এ ব্যাপারে জরুরি ভিক্তিতে করোনার পরীক্ষাপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনকে জানানো হয়েছে। আল্লাহ আমাদের সকলকে হেফাজত করুক।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনও, করোনাভাইরাস, ফেসবুক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − six =

আরও পড়ুন