রাবিপ্রবি’র কর্মচারী কল্যাণ সমিতির কমিটি গঠন

fec-image

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী কল্যাণ সমিতির ২০২১-২০২২ কার্যকরী কমিটির নেতৃত্বে সভাপতি পদে বিশ্ববিদ্যালয়ের উচ্চমান সহকারী কাম কম্পিউটার অপারেটর বিশ্ব কল্যাণ চাকমা এবং সাধারণ সম্পাদক পদে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মো. ইমাম হোসেন ভূঁইয়া নির্বাচিত হয়েছেন। শুক্রবার (১৩নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী কার্যালয়ে কর্মচারীদের প্রত্যক্ষ ভোটে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. রায়হান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক পদে রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক পদে নিখিল কান্তি চাকমা, দপ্তর সম্পাদক পদে অরুণ দেব চাকমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নিবিড় চাকমা, মহিলা বিষয়ক সম্পাদক পদে রীনা চাকমা, নির্বাহী সদস্য (১) পদে পারভেজ সরকার, নির্বাহী সদস্য (২) পদে চাচিংমং মারমা এবং নির্বাহী সদস্য (৩) পদে পলাশ কুমার দে নির্বাচিত হয়েছেন।

প্রধান অতিথি থেকে নির্বাচন অনুষ্ঠানের উদ্বোধন করেন, বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যাঞ্জেলর (ভিসি) প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা।

নির্বাচনে প্রধান তত্ত্বাবধায়ক ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা। রিটার্নিং অফিসার ছিলেন, বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার (এস্টেট) সেতু চাকমা। নির্বাচনের আয়োজনে ছিলেন, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী কল্যাণ সমিতি। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মো. ইমাম হোসেন ভূঁইয়া।

বিশ্ববিদ্যালয়টি রাঙামাটিতে ২০০১ সালে প্রতিষ্ঠিত হলেও এর কার্যক্রম শুরু হয়- ২০১৫সাল থেকে। কার্যক্রম শুরুর পর বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এই প্রথম কর্মচারীদের প্রত্যক্ষ ভোটে কল্যাণ সমিতি কার্যক্রম পরিচালনার জন্য কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের মূল লক্ষ্য হলো- কর্মচারীদের কল্যাণ নিশ্চিত এবং বিশ্ববিদ্যালয়ে তাদের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =

আরও পড়ুন