parbattanews

গর্জনিয়ায় আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে ৪‘শ কর্মহীনদের ঈদ বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ

জাতি ধর্ম, বর্ণ নির্বিশেষে দীর্ঘকাল মানুষের সেবায় নিয়োজিত আল নজির ফাউন্ডেশন। তারই ধারাবাহিকতায় রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল গ্রামে করোনাভাইরাস এর কারনে কর্মহীন পড়া অসহায় দুঃস্থ ৪০০ শত পরিবারের মাঝে ঈদ বস্ত্র হিসেবে শাড়ি, লুুঙ্গি ও ঈদ সামগ্রী হিসেবে সেমাই, চিনি , কিসমিস, দুধ‘সহ নানা সামগ্রী বিতরণ করেছেন ফাউন্ডেশনটি।

শনিবার (২৩ মে) সকাল সাড়ে ৯ টার সময় ইউনিয়নের বড়বিলস্থ আল নজির ফাউন্ডেশন এর নিজস্ব কার্যলয়ে নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাসান নিজেই উপস্থিত থেকে এসব ঈদ সামগ্রী ও ঈদ বস্ত্রাদি বিতরণ করেন।

বিতরণ অনুষ্ঠানে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাসান বলেন, আমার ছোট ভাই ড. শাইখ আল্লামা হারুন আজিজী এই প্রতিষ্ঠানের প্রধান পরিচালক। তিনি মরহুম পিতার আত্বার শান্তির জন্য এই ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন।

তিনি আরো বলেন, আল নজির ফাউন্ডেশন দীর্ঘকাল যাবত সরকারের অনুমতিক্রমে অসহায় দুস্থদের জন্য কাজ করে যাচ্ছে। বন্যাদুর্গতদের সহায়তা, প্রত্যন্ত এলাকায় বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা, গরিব শিক্ষার্থীদের নগদ অর্থ সহায়তা, মুক্তিযোদ্ধাদের আংশিক ভাতা প্রদান‘সহ নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

তিনি আগামীতেও যেন এই সহযোগিতা অব্যাহত থাকে সে জন্য প্রতিষ্ঠানটির পরিচালকের জন্য দোয়া প্রার্থনা করেছেন।

Exit mobile version