‘কলেজ শিক্ষকদের জন্য সীমিত কিছু করতে পেরে’ আনন্দিত ইউএনও সাদিয়া

fec-image

‘শিক্ষকদের জন্য কিছু করেই’ বিদায় নিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলার প্রথম নারী ইউএনও সাদিয়া আফরিন কচি। আর তাঁর বিদায় শিক্ষকদের কাছে স্মারণীয় হয়ে থাকলো। শিক্ষকরাও ফুল আর ভালোবাসায় বদলিজনিত বিদায় জানালেন ইউএনও ও সরকারি নিয়োগপ্রাপ্ত কলেজ সভাপতিকে। সম্প্রতি নাইক্ষ্যংছড়ি হাজী এম এ কালাম সরকারি কলেজে এই বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। একই অনুষ্ঠানে কলেজের উপাধ্যক্ষ বশির আহমদকে অবসরজনিত বিদায় জানানো হয়েছে।

অধ্যক্ষ ও আ ম রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে ইউএনও সাদিয়া আফরিন কচি তাঁর বক্তব্যে বলেছেন, নাইক্ষ্যংছড়ির মানুষ খুবই আন্তরিক। যার কারণে সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করেছি। কতটুকু পেরেছি মানুষের জন্য কাজ করার চেষ্টা করেছি।

এসময় তিনি আরও বলেন, ‘আইনের মধ্যে থেকে কলেজের শিক্ষক-কর্মচারীদের জন্য সীমিত কিছু করতে পেরে আমি গর্বিত’। দায়িত্ব পালনকালে সহযোগিতার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শাহ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসিল্যান্ড আশরাফুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ইকবাল, এমদাদুল্লাহ মো. ওসমান, মো. জসিম উদ্দিন, মিজানুর রহমান, নিলোৎপল বড়ুয়া, জাহানারা আক্তার লাকী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − ten =

আরও পড়ুন