কাউখালীতে চান্দের গাড়ি-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

fec-image

রাঙামাটি কাউখালীতে ইট বোঝাই চান্দের গাড়ি (জিপ) ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরো ৫ যাত্রী।

রবিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে রাঙামাটি চট্টগ্রাম সড়কের রানিরহাট কাউখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার কলমপতি ইউনিয়নের নাইল্যাছড়ি বাজার এলাকার আব্দুল বাতেনের ছেলে ব্যবসায়ী মো. মাসুদ (৪২)।

আহতরা হলেন- কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের পোয়াপাড়া এলাকার, ফারুকের মেয়ে ফারহানা আক্তার ইতি (২৪), ব্যবসায়ী সারোয়ারের মেয়ে আরপিনা সরকার প্রিয়া (২২), রাগুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের বগাবিল এলাকার বেছন আলীর ছেলে মো. আজিম, কক্সবাজার রামু উপজেলার ফারুক আহমেদের ছেলে এলাহী বকস ও সিএনজি চালক রাঙ্গুনীয়ার বগাবিলী এলাকার রছম আলীর ছেলে মো. আজিম উদ্দিন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাঙামাটি চট্টগ্রাম সড়কের রানিরহাট কাউখালী রাস্তার মাথায় চান্দের গাড়ি (জিপ) নং- ৪৯২ ও সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন এতে ৬ জন গুরুতর আহত হয়েছে। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে ঘাতক চালক রমজান (২৭) গাড়ি চালিয়ে দুর্গম পাহাড়ের দিকে পালিয়ে যায়। তার বাড়ি কাউখালীর বেতছড়ি এলাকায় বলে প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছে।

কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক ডা. ফরিদা বিনতে রহমান জানান, স্থানীয়রা আহতাবস্থায় ৬ জনকে উদ্ধার করে হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসেন তবে পথেমধ্যেই মো. মাসুদ মারা যান। তাছাড়া ৫ জনকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ডাক্তার।

কাউখালী থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী জানান, রাঙামাটি চট্টগ্রাম সড়কের রানিরহাট কাউখালী রাস্তার মাথায় চান্দের গাড়ি (জিপ) ও সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন এবং ৫ জন গুরুতর আহত হয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক চান্দের গাড়ির ড্রাইভার পালিয়ে গেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাউখালী, চান্দের গহাড়ি, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন