কাউখালীতে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সহায়তা ও ঔষধ বিতরণ

fec-image

পার্বত্যাঞ্চল জুড়ে বাংলাদেশ সেনাবাহিনী বিভিন্ন ধরণের সমাজ উন্নয়নমূলক কাজে নিরলস কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় ১১ ইস্ট বেঙ্গল রাঙ্গামাটি সদর জোন দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান কার্যক্রমের পাশাপাশি বিভিন্ন ধরণের সামাজিক, উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজে করে আসছে।

এরই অংশ হিসেবে বুধবার (২৯ মে) সকাল নয়টা থেকে বিকেল ৩টা পর্যন্ত রাঙ্গামাটি সদর জোনের আওতাধীন কাউখালী আর্মি ক্যাম্পের উদ্যোগে উপজেলার কলমপতি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ছোট ডলু এলাকায় দিনব্যাপী কার্যক্রমের অংশ হিসেবে ৩৫২ জন পাহাড়ি-বাঙালিকে বিনামূল্যে চিকৎসা প্রদান ও ঔষধ সরবরাহ করা হয়।

কাউখালী ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন ফুয়াদ আল হাসানের তত্ত্বাবধানে অনুষ্ঠিত দিনব্যাপী মেডিকেল ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন রাঙ্গামাটি সিএম এইচ এর দক্ষ মেডিকেল অফিসার মেজর গোলাম সরোয়ার (এমওআইসি)। এতে ১৩১ জন দুস্থ পাহাড়ি ও ২২০ জন বাঙালি পরিবার বিনামূল্যে চিকিৎসা ঔষধ সহায়তা পান।

কাউখালী ক্যাম্পের তত্ত্বাবধানে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ পেয়ে খুশি এলাকার অসহায় মানুষ। এমন জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনার জন্য সেনাবাহিনীর প্রতি সন্তোষ প্রকাশ করেন সাধারণ মানুষ।

বাংলাদেশ সেনাবাহিনী সদর জোন ভবিষ্যতেও সম্প্রীতি ও উন্নয়ন প্রকল্পের আওতায় এধরণের সমাজ সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখার অঙ্গীকার ব্যাক্ত করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাউখালী, চিকিৎসা সেবা, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন