parbattanews

কাউখালী উপজেলা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা সমাপ্ত

kawkhali-sports-news-pic-01-24-11

কাউখালী প্রতিনিধি:

কাউখালী উপজেলার বেতবুনিয়া দিশারী সংঘের আয়োজনে কাউখালী উপজেলা ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা বৃহস্পতিবার সমাপ্ত হয়েছে। ফাইনাল খেলায় টাইব্রেকারে শ্রমিক একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এতে স্বাধীন বাংলা একাদশ রানার্স হয়।

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও কাউখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুই প্রু চৌধুরী ফাইনাল খেলায় প্রধান  অথিতি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন করেন।

বৃহস্পতিবার বিকেলে ডাকবাংলো মাঠে অনুষ্ঠিত এ ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অংসুই প্রু চৌধুরী বলেছেন, খেলাধুলার চর্চা থাকলে যে কোন অন্যায় কাজ থেকে বিরত থাকা যায়। বিনোদন মানুষকে যেভাবে উজ্জীবিত রাথে তেমনি শরীর মন এবং এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় থাকে। তিনি খেলাধুলার উন্নয়ন এবং এ ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগীতা কামনা করেন।

এ সময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন বেতবুনিয়া ইউপি চেয়ারম্যান খইচাবাই তালুকদার, সাবেক চেয়ারম্যান সামশুদোহা চৌধুরী, বেতবুনিয়া দিশারী সংঘের কর্মকর্তা মাঈন উদ্দিন খোকা, সালাউদ্দিন হামিদ মঞ্জু, কেএম বশির উদ্দিন প্রমূখ। ফাইনাল খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন  মতিউর রহমান।

Exit mobile version