কাউখালী থেকে ডেকে নিয়ে জামাতাকে পিটিয়ে হত্যা করলো শ্বশুর বাড়ীর লোকজন

fec-image

কাউখালীর গোদারপাড়া এলাকা থেকে বাবা মা নিয়ে পার্শ্ববর্তী রাউজনের শ্বশুর বাড়ীতে ডেকে নিয়ে মোঃ তারেক (২৫ কে শ্বশুর বাড়ীর লোকজন কর্তৃক পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যা ৭টায় রাউজানের আলীরখিল কোরটিলা নামক স্থানে এ ঘটনা ঘটে। কাউখালী ও রাউজান থানার ওসি বিষয়টি নিশ্চিত করলেও কি কারণে মৃত্যু হয়েছে তা জানাতে পারেননি।

৮নং ওয়ার্ডের মেম্বার রকি মারমা জানান, সন্ধ্যা ৬টায় রাউজান আলীরখিল থেকে সমাজে সর্দার বাহার উদ্দিন নামে এক ব্যাক্তি তাকে ফোনে জানান, তারেককে তার শ্বশুর বাড়ীতে বেঁধে রাখা হয়েছে। আপনারা এসে বিষয়টি মিমাংসা করে তাকে নিয়ে যান। এক ঘন্টা পর সন্ধ্যা ৭টায় আমার কাছে পূনরায় ফোন আসে তারেক তার শ্বশুর বাড়ীতে আত্মহত্যা করেছে।

বেতবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খইচাবাই তালুকদার জানান, এক বছর আগে রাউজান আলীরখিল এলাকার মৃত ফোরকানের মেয়ে শিল্পী আক্তারের সাথে গোদারপাড় এলাকার বাসিন্দা আব্দুর রহমানের ছেলে মোঃ তারেক (২৫) এর বিয়ে হয়।

বিয়ের পর থেকে তাদের সংসারে প্রায়শই ঝগড়াঝাটি লেগে থাকতো। বিষয়গুলো মিমাংসার কথা বলে শ্বশুর বাড়ীর লোকজন শুক্রবার তারেক ও তার বাবা মাকে রাউজান ডেকে নিয়ে যায়। জুমার নামাজের পর তারা তারেকের বাবা মাকে একটি কক্ষে তালাবদ্ধ করে রেখে তারেককে বেধড়ক পেটাতে থাকে। এক পর্যায়ে তারেক সংজ্ঞাহীন হয়ে পড়লে তাকে গলায় রশি লাগিয়ে গাছের সাথে ঝুলিয়ে দেয়।

এ ঘটনার পর তারেকের শ্বশুর বাড়ীর লোকজন রাউজান থানায় খবর দেয় তাদের বাড়ীতে বেড়াতে আসা জামাতা তারেক গলায় রশি লাগিয়ে আত্মহত্যা করেছে।

রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ জানান, আলীরখিল এলাকায় এক ব্যক্তির মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে বিষয়টি হত্যা না আত্মহত্যা এ মূহুর্তে কিছু বলা যাচ্ছেনা। তদন্ত স্বাপেক্ষে বলা সম্ভব হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: হত্যা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন