কাপ্তাইয়ে সড়ক দুর্ঘটনায় বনবিভাগের নৌকা চালকের মৃত্যু, আহত ১

fec-image

রাঙামাটির কাপ্তাই উপজেলাস্থ বালুচর নামক এলাকায় চলন্ত অটোরিকশা উল্টে সুইমংচিং মারমা (৫০) নামের এক বন বিভাগের নৌকা চালক নিহত হয়েছে। এ ঘটনায় চালক আবুল কালাম (৪৮) আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বুধবার (১৯ জুন) দুপুরে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের কাপ্তাই বালুরচর এলাকায় দুর্ঘটনা ঘটে।

জানা যায়, কাপ্তাই থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা বেপরোয়া গতিতে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় অটোরিকশাতে থাকা যাত্রী ও চালকরা বেশ আহত হয়। তবে সুইমংচিং নামের ওই যাত্রী এই ঘটনায় গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠালে সুইমংচিং এর অবস্থা আশঙ্কাজনক হওয়াতে চট্টগ্রামে রেফার করা হয়। পরে চট্টগ্রামে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে ওই ব্যক্তির মৃত্যু হয়।

উত্তর বন বিভাগীয় কর্মকর্তা রেজাউল করিম চৌধুরী (ডিএফও) জানান, নিহত সুইমংচিং মারমা বন বিভাগের নৌকা চালক। চিৎমরম বাসা হতে রাঙ্গামাটি অফিসে আসার পথে সিএনজি উল্টে সে গুরুতরভাবে আহত হয়। চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

কাপ্তাই থানার ওসি (তদন্ত) দেবাশীষ সানা জানান, কাপ্তাইয়ে সড়ক দুর্ঘটনায় একজন গুরুতর আহত হয়ে চট্টগ্রামে নেওয়ার পর মৃত্যু হয়েছে শুনেছি। তবে এ ঘটনায় কেউ মামলা বা অভিযোগ না করায় আজ বৃহস্পতিবার নিহত ব্যক্তির লাশ পারিবারিকভাবে দাহ বা সৎকার করা হয়।

 

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: রাঙামাটি, সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন