কাপ্তাইয়ের মাধ্যমিক শিক্ষা বিভাগ এবং শিক্ষকদের ১দিনের বেতন প্রধানমন্ত্রীর তহবিলে

fec-image

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ কার্যক্রমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সহায়তা প্রদান করেছে কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

এই ত্রাণ তহবিলে কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও কাপ্তাইয়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী সবার এক দিনের বেতন প্রদান করা হয়েছে।

কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহামেদ জানান, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ কার্যক্রমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে সহায়তার জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও কাপ্তাইয়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কর্মরত শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের ১ দিনের বেতন স্বরুপ সর্বমোট ১০৮৭৪১ টাকা রাঙ্গামাটি জেলা শিক্ষা কর্মকর্তার নিকট পাঠানো হয়েছে।

যার মধ্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস হতে ৪০৫৪ টাকা, কর্ণফুলী সরকারি কলেজ হতে ৩১১০৮ টাকা, কাপ্তাই উচ্চ বিদ্যালয় হতে ১২৫৪৭ টাকা, শহীদ শামসুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় হতে ৮৬৪১ টাকা, পাহাড়িকা উচ্চ বিদ্যালয় হতে ১০০৪৫ টাকা, ডংনালা উচ্চ বিদ্যালয় হতে ৫৫৪৯ টাকা।

এছাড়া ওয়াগ্গা উচ্চ বিদ্যালয় হতে ৯০২১ টাকা, বড়ইছড়ি সরকারি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয় হতে ৮০৫০ টাকা, নারানগিরি সরকারি উচ্চ বিদ্যালয় হতে ১১৯৫০ টাকা, কাপ্তাই আল আমিন নুরিয়া মাদ্রাসা হতে ৭৭৪৬ টাকা সহ সর্বমোট ১০৮৭৪১ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, কাপ্তাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 5 =

আরও পড়ুন