parbattanews

কাপ্তাইয়ের ১৪ মামলার আসামি বাদশা’কে চট্টগ্রাম থেকে আটক

কাপ্তাই থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১৪ মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত ও ৬ বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে সোমবার (২৬ জুলাই) দিবাগত রাত প্রায় ২টায় আটক করে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীনের নেতৃত্বে উপ পরিদর্শক মো. ইখতিয়ার হোসেন, সহকারী উপ পরিদর্শক সারোয়ার হোসেন ও সহকারী উপ পরিদর্শক মো. জাহেদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ চট্টগ্রাম মহানগরের চান্দগাঁও থানা পুলিশের সহযোগীতায় পূর্ব মোহরার মসজিদ মার্কেট এলাকা থেকে তাকে আটক করে কাপ্তাই থানায় নিয়ে আসা হয়।

আটক আসামির নাম মো. বাদশা (৪০)। সে কাপ্তাইয়ের মোন্নাফের টিলা প্রকাশ মদের টিলায় বসবাসকারী মৃত মো. মনিরের পুত্র। গ্রেফতারকৃত আসামি দুর্ধর্ষ বন দস্যু হিসাবে পরিচিত। সে বন উজাড় করে অবৈধভাবে গাছ পাচার করতো বলে কাপ্তাই থানার ওসি জানান।

তিনি আরও বলেন, তার বিরুদ্ধে কাপ্তাই থানায় বর্তমানে ৩টি বন মামলায় ৬ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। এছাড়া আরও ১০টি সিআর পরোয়ানা ও ১টি জিআর পরোয়ানাসহ সর্বমোট সে ১৪টি মামলার পলাতক আসামি। আটক আসামি ২০১২ সাল থেকে পলাতক রয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে রাঙামাটি বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Exit mobile version