কাপ্তাইয়ে কঠোর অবস্থানে প্রশাসন: ইউএনওকে দেখে মাস্ক এর পরিবর্তে মুখে থলে

রাঙ্গামাটি জেলার কাপ্তাইয়ে চলতি সপ্তাহে করোনা সংক্রমন বেড়ে যাওয়া সরকারের ১৮ দফা নির্দেশনা মেনে মাস্ক পরিধান এবং স্বাস্থ্য বিধী মেনে চলাচল করার জন্য কঠোর অবস্থানে গিয়েছে কাপ্তাই উপজেলা প্রশাসন।

বুধবার (৩১ মার্চ) সকাল ৯টায় কাপ্তাই উপজেলা নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান সাপ্তাহিক বড়ইছড়ি বাজার, উপজেলা সদর এবং কাপ্তাই সড়কে এক ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করার সময় মাস্কবিহীন ব্যাক্তিরা ইউএনওকে দেখে দৌড়, কেউ বলেছে মাস্ক পকেটে, এবার বাসায় রেখে এসেছে। মাস্কবিহীন চলাচলের অপরাধে ১২ জনের বিরুদ্ধে মামলা এবং ১২০০ টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে ইউএনও মুনতাসির জাহান মাইকিং করে জনগণকে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ জানান এবং আইন অমান্য করলে কঠোর অবস্থানে যাবেন বলেও তিনি জানান।

এইসময় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ আহমেদ চৌধুরী, আবাসিক মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক রনি, কাপ্তাই তথ্য কর্মকর্তা মো. হারুন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. ইলিয়াস, কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত উপস্হিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা দপ্তরের অফিস সুপার সিরাজুল ইসলাম এবং কাপ্তাই থানার পুলিশ সদস্যরা ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন।

ইউএনওকে দেখে মাস্ক বিহীন এক ব্যক্তি বাজারের ব্যাগ দিয়ে মুখ ডেকে দিচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউএনও, কাপ্তাই, প্রশাসন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × five =

আরও পড়ুন