কাপ্তাইয়ে করোনা উপসর্গ নিয়ে চুয়েট টেকনেশিয়ানের মৃত্যু

fec-image

রাঙামাটির কাপ্তাই উপজেলায় করোনা উপসর্গ নিয়ে অংসুইউ মারমা (৫৫) নামের এক ব্যক্তি মারা গেছেন। বৃহস্পতিবার (০২জুলাই)  মধ্যরাতে তিনি মারা যান।

তিনি উপজেলার ৩নং চিৎমরম ইউনিয়নের বামনি বটতলী পাড়ার বাসিন্দা এবং চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) টেকনিশিয়ান (ওয়ার্কশপ) হিসাবে কর্মরত ছিলেন। বেশ কিছু দিন ধরে জ্বর এবং কাশিতে ভুগছিলেন বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

উপজেলার চিৎমরম এ বসবাসরত রাঙামাটি জেলা পরিষদের সদস্য প্রকৌশলী থোয়াইচিং মারমা জানান, তার বন্ধু অংসুইউ মারমা করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। সে সপ্তাহখানেক ধরে জ্বর, সর্দি এবং কাশিতে ভুগছিলেন।

কাপ্তাই স্বাস্থ্য বিভাগের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. ওমর ফারুক রনি জানান, শুক্রবার সকালে রাঙামাটি জেলা পরিষদের সদস্য প্রকৌশলী থোয়াইচিং মারমার ফোন কলের মাধ্যমে ওই ব্যক্তির মৃত্যুর খবর জানতে পারি।

তিনি আরও বলেন, ওই ব্যক্তি হাসপাতালে চিকিৎসা নিতে আসেনি। তাই তার সম্পর্কে বলা সম্ভব না। কেউ যদি করোনা উপসর্গ নিয়ে মারা যান, তাহলে ৩ঘন্টার মধ্যে তার নমুনা নিতে হয়, সেই ক্ষেত্রে যেহেতু সময় পার হয়ে গেছে তাই মারা যাওয়া ব্যক্তির নমুনা নেওয়া সম্ভব হয়নি।

চন্দ্রঘোনা থানার ওসি আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মারা যাওয়া ব্যক্তি যেহেতু করোনা উপসর্গ ছিলো তাই যথাযথ স্বাস্থ্য বিধি মেনে তার সৎকার করা হবে এবং তার পরিবারের সদস্যদেরকে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনা, কাপ্তাইয়ে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − seven =

আরও পড়ুন