parbattanews

কাপ্তাইয়ে কাদেরী স্মৃতি বৃত্তি প্রদান করলেন ডিসি

কাপ্তাই প্রতিনিধি:

রাঙ্গামাটির নতুন  জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ কাপ্তাইয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ইউপি কার্যালয়, উপজেলা প্রশাসন ও থানা পরিদর্শন ও কাদেরী স্মৃতি বৃত্তি প্রদান করেন।

জেলা প্রশাসক, বৃহস্পতিবার(১৭জানুয়ারি)  সক্রাছড়ি জুনিয়র স্কুলে শিক্ষার্থীদের মধ্যে পোষাক বিতরণ, ওয়াগগা ডিজিটাল সেন্টার ভিত্তি প্রস্তর, কর্ণফুলী সরকারি ডিগ্রি কলেজ বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন, থানা পরিদর্শন ও বড়ইছড়ি উপজেলা মিলনায়তেন নুরুল হুদা কাদেরী স্মৃতি পরিষদ বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেন।

বৃত্তি প্রদান  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আমিনুর রশীদ কাদেরী। উদ্বোধনী বক্তব্য রাখেন, মাধ্যমিক শিক্ষা অফিসার ও বৃত্তি পরিষদ আহহ্বায়ক নাদির আহম্মদ। এ সময় বিশেষ অতিথি হিসাবে  বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল, মানবাধিকার কমিশন সভাপতি খোরশেদুল আলম চৌধুরীসহ প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা অফিসার, উপজেলা পরিষদ, ইউপি চেয়ারম্যান, শিক্ষক, হেডম্যান, সাংবাদিকসহ বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ বলেন, সরকার শিক্ষা বান্ধব। শিক্ষা ছাড়া উপায় নেই। সরকার বিভিন্ন  ডিজিটাল সেবার মাধ্যমে শিক্ষা সেবা দিচ্ছে।  কাপ্তাইয়ের ঐতিহ্য, সুন্দর বিভিন্ন প্রতিষ্ঠান দেখে সফর ও পরিদর্শন করার পর তিনি বলেন, আমার মনে হয় কাপ্তাই একটি জেলা আর রাঙ্গামাটি হল উপজেলা। কাপ্তাই উপজেলা প্রশাসন নতুন জেলা প্রশাসকের আগমনে লাল গালিচার সংবর্ধনা প্রদান করেন।

Exit mobile version