parbattanews

কাপ্তাইয়ে ছাত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যা, শিক্ষক আটক

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলার রাইখালী পূর্বকোদালা বড়খোলা পাড়ায় ছাত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যার দ্বায়ে বাচিংমং মারমা (৪০) নামে এক প্রাইভেট শিক্ষককে আটক করে পুলিশের কাছে দিয়েছে এলাকাবাসী।

রবিবার (৩ ফেব্রুয়ারি) তাকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

এলাকাবাসী জানায়, শনিবার (২ ফেব্রুয়ারি) তার কাছে পড়তে আসা কন্যা শিশুকে না পেয়ে এলাকাবাসী ও তার পরিবার খুজতে থাকে।

এলাকার লোকজন ঐদিন রাতে এলাকায় পাহাড়া বসায়। এক পর্যায়ে গভীর রাতে প্রাইভেট শিক্ষক নিখোঁজ ছাত্রীকে বস্তায় ভরে করে বাসার পাশে ফেলে দেওয়ার সময় লোকজন তাকে হাতে নাতে আটক করে।

রবিবার(৩ ফেব্রুয়ারি) তাকে চন্দ্রঘোনা থানায় সোপর্দ করা হয়।

ঘাতক বাচিং মং মারমা প্রথমে পুলিশ কারাগার পরে তা ছেড়ে দিয়ে প্রাথমিক বিদ্যালয়ের চাকরি করে পিটিআই ট্রেনিং করে। ট্রেনিং করে আর চাকরিতে যোগদান করেনি। নানার বাড়ি বসবাস করতে থাকে। একই এলাকার ছোট, ছোট শিশুদের গৃহ শিক্ষক হিসাবে প্রাইভেট পড়াতো বলে এলাকাবাসী জানান।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন বলেন, নিহত ছাত্রীকে অনৈতিক কাজ করতে চেয়ে ছিল প্রাইভেট শিক্ষক। ছাত্রী চিৎকার করলে শ্বাসরোধ করে ছাত্রীকে হত্যা করে ঘাতক। পরে রাতে বস্তাভর্তি করে ফেলে দেওয়ার সময় এলাকার লোকজন তাকে আটক করে আমাদের খবর দেয়। ঘাতক, ছাত্রীকে হত্যার কথা স্বীকার করেছে বলে জানান তিনি।

লাশ ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি প্রেরণ করা হয়েছে। ঘাতক চন্দ্রঘোনা থানা আটক আছে এবং মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Exit mobile version