Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

কাপ্তাইয়ে জোড়া খুনের ঘটনায় আটক ২

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলার রাইখালী কারিগরপাড়া এলাকায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে ২ আওয়ামী লীগ কর্মীকে হত্যার অভিযোগে যৌথবাহিনী দুই জনকে আটক করেছে।

জানাযায়,সম্প্রতি কারিগর পাড়া এলাকায় বিকালে চা দোকানে বসে থাকা অবস্থায় মংসুইনু মারমা ও জাহিদ হোসেন একদল সন্ত্রাসী মটরসাইলে যোগে এসে এলোপাতাড়ি ব্রাশফায়ার করে পালিয়ে যায়।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে যৌথবাহিনী খোংসাথুই মারমা প্রকাশ মোস্তফা(৫২) ও তপন তালুকদার (৩২)কে আটক করে চন্দ্রঘোনা থানার নিকট সোর্পদ করে।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন সত্যতা স্বীকার করে বলেন, হত্যা সাথে জড়িত থাকার অভিযোগে যৌথবাহিনী ২ ব্যক্তিকে আটক করে আমাদের নিকট সোর্পদ করে।

তিনি আরও বলেন, হত্যার ঘটনায় নিহত মংসুইনু শশুর আপ্রু মারমা বাদি হয়ে ২১ জন এবং আরও অজ্ঞত ১০/১২ জনের বিরুদ্বে একটি মামলা দায়ের করেন। ইতিমধ্যে হত্যার ঘটনায় জড়িতদের আটক পূর্বক  রাইখালী ইউনিয়ন আ’লীগ অর্ধ দিবস হরতাল পালন করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন