কাপ্তাইয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষকসহ আহত ৪

fec-image

কাপ্তাই উপজেলার শিলছড়ি আনসার ক্যাম্প সংলগ্ন কাপ্তাই-চট্রগ্রাম সড়কে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ শিক্ষকসহ ৪ জন আহত হয়েছে।

রবিবার (১৩ অক্টোবর) বেলা দেড়টায় এই সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটে। দূর্ঘটনায় আহতরা হলেন বড়ইছড়ি নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সম্পাদক জয়সীম বড়ুয়া, কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক উপজেলা স্কাউটস’র সাধারণ সম্পাদক বিশিষ্ট ক্রীড়া সংগঠক মাহাবুব হাসান বাবু, খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার হেডম্যান পাড়ার নেইন্দা অং মারমা এবং কাউখালী উপজেলার পোয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ইউঅংচি মারমা

প্রত্যক্ষদর্শী এবং কাপ্তাই থানার উপ পরিদর্শক গাজী মোরশেদ জানান, কাপ্তাই হতে মোটরসাইকেল যোগে কাপ্তাই উপজেলার দুই স্বনামধন্য শিক্ষক জয়সীম বড়ুয়া এবং মাহাবুব হাসান বাবু উপজেলা সদরের দিকে আসছিলেন, সেইসময় বেপোরা গতিতে মোটরসাইকেল চালিয়ে বিপরিত দিক হতে নেইন্দা অং মারমা তাঁর সঙ্গী ইউঅংচি মারমাকে সাথে নিয়ে চিৎমরম এলাকায় যাচ্ছিল, মোটরসাইকেল এর অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে তারা উপজেলা সদরগামী মোটরসাইকেল এর মুখোমুখি পড়ে যায় এবং মোটরসাইকেল দুইটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নিয়ে আসেন।

এর মধ্যে কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মাহাবুব হাসানের ডান হাতের কনুই ভেঙ্গে গেলে তাঁকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: রাজীব শর্মা জানান, আহত প্রধান শিক্ষক জয়সীম বড়ুয়া মাথায় এবং মুখে আঘাত পেয়েছেন, ২৪ ঘন্টা পর পরবর্তী ফলাফল জানা যাবে।

এদিকে অপর দুই মোটরসাইকেল আরোহী মহালছড়ির নেইন্দা অং মারমার আঘাত সামান্য হওয়ায় তাকে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে এবং তার সঙ্গীর আঘাত গুরুতর না হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে ছেড়ে দেওয়া হয়েছে।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছির উদ্দিন জানান, দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল ২ টি পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এই বিষয়ে কেউ থানায় মামলা করেননি বলে থানা সূত্রে জানা যায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আনসার ক্যাম্প, দুর্নীতি দমন প্রতিরোধ কমিটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 16 =

আরও পড়ুন