কাপ্তাইয়ে দু’জেলা পরিষদ সদস্যকে ছাত্রলীগের গণসংবর্ধনা

fec-image

কাপ্তাইয়ের দু’জন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় কাপ্তাই উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে উপজেলা মিলনায়তনে দু’জন সদস্যকে বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) গণসংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি এম, নুর উদ্দিন সুমনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ আর লিমনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক।

বিশেষ অতিথি ছিলেন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল, সংবর্ধনা অতিথি ও জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী,ও দীপ্তিময় তালুকদার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রলীগ নেতা ও চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী বেবী, স্বাধীনতা শিক্ষক পরিষদ সভাপতি জয়সীম বড়ুয়া, কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সহসভাপতি মোঃ আল আমিন।

সংবর্ধনা সভায় ছাত্রলীগের নেতৃবৃন্দ তাদের দুঃখ, দুর্দশাসহ বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং নির্বাচিত সদস্যরা ছাত্রলীগের প্রতি সু-নজর রাখার আবেদন করে। এদিকে প্রধান অতিথি মফিজুল হক, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সংবর্ধনা অতিথি অংসুইছান চৌধুরী ও দীপ্তিময় তালুকদার ছাত্রলীগের বিভিন্ন সমস্যা শুনে আগামিতে তাদের পাশে থাকবে এবং সমস্যাগুলো সমাধানের আশ্বাস প্রদান করে।

এসময় কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ এবং উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনেরর নেতৃবৃন্দগন উপস্থিত ছিলেন। কাপ্তাই উপজেলা ছাত্রলীগের পক্ষ হতে সংবর্ধনা অতিথিদের ক্রেস্ট প্রদান করে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, ছাত্রলীগ, পার্বত্য জেলা পরিষদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন