parbattanews

কাপ্তাইয়ে পুত্রের বিরুদ্ধে বৃদ্ধ পিতার সংবাদ সম্মেলন   

2-12-16-copy

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলায় অর্থ-সম্পদ আত্মসাতের দায়ে পুত্রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে তার পিতা। শুক্রবার সকাল ১০টায় কাপ্তাই উপজেলা সদর বড়ইছড়িতে সাবেক জেলা পরিষদ সদস্য, ইউপি চেয়ারম্যান ও বর্তমান জাতীয় পার্টির সভাপতি  আলহাজ্ব একেএম হারিজ তার পুত্র শফিউল আলম খোকন এর বিরুদ্ধে এ সংবাদ সম্মেলন করেছেন। পুত্রের বিভিন্ন অন্যায়, অত্যাচার এর অভিযোগ করে কোন বিচার না পেয়ে তিনি তা করতে বাধ্য হয়েছেন বলেন সংবাদ সম্মেলনে জানান।

সত্তরোর্ধ্ব একেএম হারিজ সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগ পাঠ করে বলেন, শফিউল আলম খোকন আমার প্রথম পরিবারের বড় ছেলে। সে আমার সমস্ত থাকার বাসস্থান, সকল সম্পত্তি আত্মসাৎ করে, দশকোটি টাকার মূল্যের গাছ কেটে নিয়ে যায়। তার বিভিন্ন দূর্নীতি ও অপকর্মের প্রতিবাদ করায় সে আমাকে নানাভাবে মারধরসহ অন্যায় অত্যাচার করে আসছে। আমি তার অন্যায় অত্যাচারের বিরুদ্ধে কাপ্তাই থানায় পরপর ৬টি অভিযোগ দাখিল করেছি। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে আমি ২০১৩ সালে রাঙ্গামাটি নোটারী পাবলিক চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ত্যাজ্যপুত্র করি। সবশেষে গত দু’মাস পূর্বে কাপ্তাই নির্বাহী কর্মকর্তার আদালতে একটি অভিযোগ দাখিল করা হলে নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম শুনানিতে বলেন, এটি পরিবারিক বিষয় বিধায় পারিবারিক আদালতের স্মরনাপন্ন হতে।

সংবাদ সম্মেলনে বৃদ্ধ পিতা একেএম হারিজ তার এসব অভিযোগের সুষ্ঠু বিচার দাবি করে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তার ছোট ছেলে আমিনুল হক কানন, প্রতিবেশী নুরল হক, আবু বক্কর প্রমূখ। পিতার সংবাদ সম্মেলনের সংবাদ শুনে অভিযুক্ত শফিউল আলম খোকন প্রতিনিধিকে মুঠোফোনে বলেন, আমার পিতা যে সংবাদ সম্মেলনে আমার বিরুদ্ধে যেসব অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। বরং সে আমাকে ত্যাজ্যপুত্র করে আমাকে আমার প্রাপ্য সম্পত্তি থেকে বঞ্চিত করেছে এমনকি ছেলে হিসাবে আমাকে কোন কিছুর ভাগই দেয়নি।

Exit mobile version