কাপ্তাইয়ে প্রধানমন্ত্রীর উপহার ৩০টি ঘর পাচ্ছে ভূমিহীন ও অসহায় পরিবার

fec-image

মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আশ্রয়ণ প্রকল্প-২ এর অধীনে ভূমিহীন ও গৃহহীন অসহায় পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হচ্ছে। সারা বাংলাদেশে ৬৬ হাজার ঘর নির্মানের প্রক্রিয়া ইতোমধ্যে শেষ হয়েছে। তারই অংশ হিসেবে প্রথম পর্যায়ে কাপ্তাইয়ের ৫টি ইউনিয়নে ৩০টি পরিবারের হাতে আগামী ২৩ জানুয়ারি মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘরগুলো হস্তান্তর করা হবে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর ১২টায় কাপ্তাই উপজেলার নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান তাঁর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, কাপ্তাইয়ে আশ্রয়ণ প্রকল্প এবং গুচ্ছগ্রাম প্রকল্পের আওতায় ৬৮টি ঘরের বরাদ্দ পাওয়া গেছে। তৎমধ্যে প্রথম পর্যায়ে ১৫টি এবং দ্বিতীয় পর্যায়ে ৫৩টি ঘরের বরাদ্দ পাওয়া গেছে। ইতিমধ্যে ৩০টি ঘরের নির্মাণকাজ শেষ হয়েছে। আগামী ২৩ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে উপকারভোগীদের হাতে ফোল্ডার এবং সার্টিফিকেট প্রদানের মাধ্যমে ঘরগুলো হস্তান্তর করা হবে।

তিনি আরও জানান, বাকি ৩৮টা ঘরের কাজ শুরু হয়েছে। আগামী ১৭ই মার্চের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী এদের হাতে ভিডিও কনফারেন্স’র মাধ্যমে ঘরগুলো হস্তান্তর করবেন। সংবাদ সম্মেলনে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, মুজিববর্ষ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − one =

আরও পড়ুন