কাপ্তাইয়ে বিটিসিএল এর জমিদখল ও সরকারি কাজে বাঁধা দেওয়ায় পিতা ও পুত্রের জেল

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই বিটিসিএল টেলিকমের জমিদখল করে গৃহ নির্মাণ ও সরকারি কাজে বাঁধা দেওয়ায় করার অভিযোগে পিতা ও পুত্রের জেল ১ মাসের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত।

রোরবার কাপ্তাই বিটিসিএল কর্মকর্তা প্রভাত বাবু বলেন, সরকারি বিটিসিএল জায়গা তারা জবরদখল করে গৃহ নির্মাণ না করার জন্য বাঁধা দেওয়া সত্ত্বেও কোন ধরণের কর্ণপাত না করে গৃহ নির্মাণ করছে। আমাদের কর্মকর্তারা  বাধা দিতে গেলে তাদের মারতে আসে । এ ব্যাপারে গত দু’মাস পূর্বে সরকারি জায়গা দখলের বিরুদ্ধে কাপ্তাই থানায় একটি মামলা দায়ের করা হয় বলে তিনি উল্লেখ করেন।

রোববার পুণরায় ঘর নির্মাণ করার সময় কাপ্তাই বিটিসিএল ইনচার্জ, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কাপ্তাই থানাকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে তাঁরা এসে সরকারি জায়গায় ঘর নির্মাণ কারা করছে আবুদল মজিদের নিকট জানতে চাইলে তিনি উত্তেজিত হয়ে নির্বাহী কর্মকর্তা ও কাপ্তাইয়ে কর্তব্যরত পুলিশের সাথে দূর্ব্যবহার করে।

আবুদল মজিদ নিজেকে একজন মুক্তিযোদ্ধা দাবি করে বলেন মুক্তিযোদ্ধার জায়গা সারা বাংলাদেশ সুতরাং আমি এ জায়গা ছাড়বো না, পারলে আমাকে তোমরা গুলি করে দাও।

সরকারি জায়গা অবৈধ ভাবে দখল করার অভিযোগে নির্বাহী কর্মকর্তার নির্দেশে পুলিশ পিতা ও পুত্র দু’জনকে আটক করে কাপ্তাই থানায় নিয়ে আসে।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান পান্না ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সরকারি কাজে বাঁধা এবং সরকারি সম্পত্তি জরবদখল করার অভিযোগে পিতা ও পুত্রকে বিনাশ্রম একমাস করে কারাদণ্ড দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − six =

আরও পড়ুন