parbattanews

কাপ্তাইয়ে মাদক ব্যবসায়ী ও সেবনকারী জাসেদ বাহাদুরের বিচার চেয়ে মহিলাদের সংবাদ সম্মেলন

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাইয়ে মাদক ব্যবসায়ী সেবনকারী, ভূমি দস্যু ও বিভিন্ন অপকর্মের হোতা জাসেদ বাহাদুরের বিচার চেয়ে শুক্রবার সকাল ১০টায় কাপ্তাই নতুন বাজার ঢাকাইয়া কলোনীর ভুক্তভুগি মহিলারা সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে খাদিজা বেগম, নাহার বেগম, মোর্শেদা, সুখি দাশ, নাঈমা বেগম ও অন্যান্য মহিলারা অভিযোগ করে বলেন, সেলিম বাহাদুরের ছেলে জাসেদ বাহাদুর দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসায়, সেবন, ইভাটিজিং ও ভূমিদস্যুতা করে অত্যাচার করে আসছে। তার অত্যাচারে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্য’র নিকট বিচার চেয়েও কোন সমাধান পাইনি। জাসেদ বাহাদুরের অত্যাচার এবং প্রাণ নাশের হুমকির ফলে আমরা নিরাপত্তা হীনতায় ভুগছি। এদিকে খাতিজা বেগম(৫০)কে মদ খেয়ে মাতাল হয়ে ছুরি দিয়ে আহত করে জাসেদ। প্রশাসনের নিকট সঠিক তদন্ত পূর্বক এ মাদক ব্যবসায়ী ও সেবন কারীর বিচার চাই।

অভিযুক্ত জাসেদ বাহাদুর এক প্রশ্নের জবাবে বলেন, সংবাদ সম্মেলনে আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পুর্ণ মিথ্যা। সম্মেলন কারীদের সাথে দীর্ঘ দিন যাবত আমার বসত ভিটা নিয়ে বিরোধ ও আদালতে মামলা বিচারাধীন চলছে বলেও জানান।

২৪ জুন জাসেদ বাহাদুরের বিচার চেয়ে নির্বাহী কর্মকর্তা বরাবর একটি আবেদন করা হয় বলে লিখিত অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে অভিযোগ পত্র পাঠ করেন ভুক্তভোগীর পরিবারের পক্ষে ওয়াসিম উদ্দিন মামুন।

Exit mobile version